শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
মডেল দেবিদ্বার গড়ে তুলতে সকলের সহযোগিতা চাই
গণসংবর্ধনা অনুষ্ঠানে মো.আবুল কালাম আজাদ।
শাহীন আলম, দেবিদ্বার
প্রকাশ: শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:৪২ পিএম |

মডেল দেবিদ্বার গড়ে তুলতে সকলের সহযোগিতা চাই কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. আবুল কালাম আজাদ বলেছেন,

আপনারা যে আশা-আকাঙ্খা নিয়ে আমাকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত করেছেন আমি আপনাদের সেই আশা-আকাঙ্খা প্রতিফলন ঘটাতে চাই। মানুষ তার কর্মে বেঁচে থাকে আমি মানুষের জন্য এমন কিছু করে যেতে চাই যাতে আমি সারা জীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকতে চাই। আমার আর কোন স্বপ্ন নেই।  এই দেবিদ্বার আমার দেবিদ্বার, দেবিদ্বারের প্রতিটি মানুষ আমার আপনজন। আপনাদের সহযোগিতা নিয়ে একটি মডেল দেবিদ্বার গড়ে তুলতে চাই।  

মঙ্গলবার (২৪ফেব্রুয়ারি) বিকাল ৫টায় এলাহাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত নব নির্বাচিত সংসদ সদস্য মো.আবুল কালাম আজাদকে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেছেন তিনি।

এলাহাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো.সিরাজুল ইসলাম সরকারের সভাপতিত্বে তিনি আরও বলেন, গত ১০ বছর দেবিদ্বারে দু:শাসন চলেছে, সাধারণ মানুষ অন্যায় অত্যাচারের শিকার হয়েছেন। গত ৭ জানুয়ারি মানুষের ভোটে এসব অন্যায় অত্যাচার চির দিনের জন্য অবসান হয়েছে। আমরা সবাই মিলেমিশে দেবিদ্বারকে বাসযোগ্য একটি নগরী গড়ে তুলতে চাই।  
তিনি আরও বলেন, আপনাদের অনেক দাবি আছে, আমার জন্য দোয়া করবেন আমি পর্যায়ক্রমে আপনাদের সব দাবিগুলো পূরণ করার চেষ্টা করব।

এর আগে ওই গণসংবর্ধনায় স্থানীয় নেতা কর্মী,  স্কুল-কলেজ ও মাদরাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা, ছাত্রছাত্রী, সমাজের গণ্যমান্য ব্যক্তিরা এমপি আবুল কালাম আজাদকে ফুলের তোড়া দিয়ে বরণ ও শেষে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন।
ইউনিয়ন আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান স্বপনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন,
কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবদুল মতিন মুন্সি, সদস্য আব্দুল আলিম, কালিপদ মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি লুৎফর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হুমায়ুন কবির চেয়ারম্যান, এজাজ মাহমুদ, বরকামতা ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেন শিমুল, সিদ্ধেশ্বরী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুল হাসান লিনাজ, জেলা ছাত্রলীগ সাধারণ সাইফুল ইসলাম রুবেল, রাজামেহার ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন সরকার,  ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মাসুদ,  সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তাকুর রহমান ফুলমিয়া, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল হান্নানসহ অন্যান্য নেতৃবৃন্দ।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft