শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
দেবিদ্বারে গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ
শাহীন আলম
প্রকাশ: সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:৪৪ পিএম |

দেবিদ্বারে গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগকুমিল্লার দেবিদ্বারে শাবনাজ বেগম (২২) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বামীর বাড়ির লোকজনের নির্যাতনে তার মৃত্যু হয়েছে বলে দাবি করছে নিহতের পরিবার। গত বৃহস্পতিবার সকালে উপজেলার ইউসুফপুর ইউনিয়নের মহেষপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দিনেই দেবিদ্বার থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহত শাবনাজ বেগম ওই গ্রামের মোখলেছুর রহমানের  স্ত্রী এবং এক সন্তানের জননী ছিলেন তিনি। 
এদিকে গৃহবধুর শ্বশুড়বাড়ির লোকজন বলেছেন তিনি কেরির বড়ির খেয়ে আত্মহত্যা করেছেন। তবে গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ । ঘটনার পর স্বামী মোখলেছুর রহমান পলাতক রয়েছেন বলে জানা গেছে।  
নিহতের মা আলেয়া বেগম বলেন, ইউসুফপুর ইউনিয়নের মহেষপুর গ্রামের মোখলেছুর রহমানের সাথে আমার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে নানা অজুহাতে শাবনাজকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন মোখলেছ ও তার পরিবারের লোকজন। তাদের নির্যাতনই শাবনাজের মৃত্যু হয়েছে বলে দাবি করেন তিনি।
তিনি কান্না জড়িত কন্ঠে আরও বলেন, তারা  আমাকে খবর দিলে আমি উঠানে লাশ  দেখতে পাই, আর মুখে  নাকে মুখে রক্ত পড়ছে। তার স্বামীর বাড়ির লোকজন আমাকে থানায় নিয়ে কি একটা কাগজে সই নেয়, আমি লেখাপড়া জানি না, আমার মেয়েকে যারা নির্যাতন করে হত্যা করেছে আমি তাদের বিচার দাবি করছি।    
নিহতের স্বামী মোখলেছুর রহমানের বড় ভাই মো. খোরশেদ আলম বলেন, শাবনাজ বেগম তার বাবার বাড়িতে যাওয়ার জন্য বেশি ঝগড়া করত। এ নিয়ে আমরা একাধিক সালিস মীমাংসা করেছি, শাবনাজ কেরির ওষুধ খেয়ে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের রির্পোট আসলে সব পরিষ্কার হবে। তাকে নির্যাতন করা হয়নি। 
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নয়ন মিয়া বলেন, গৃহবধুর মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে যদি হত্যার কোন আলামত পাওয়া যায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে। 












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft