শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
আগরতলায় তিন বাংলাদেশি নারী আটক
প্রকাশ: মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:০১ এএম |


আগরতলায় তিন বাংলাদেশি নারীকে অনুপ্রবেশের অভিযোগে আটক করেছে ভারতের রেলওয়ে পুলিশ (জিআরপি)। কলকাতাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস ট্রেন ছাড়ার আগে তাদের আটক করা হয়।
আগরতলা রেলওয়ে স্টেশনের জিআরপি থানার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান জানান, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস স্টেশন থেকে ছাড়ার ঠিক আগ মুহূর্তে সন্দেহভাজন কয়েকজন লোক প্রধান সড়ক দিয়ে স্টেশনে প্রবেশ করছিল। তখন কর্তব্যরত নিরাপত্তাকর্মীদের সন্দেহ হলে তাদের দাঁড় করিয়ে জিজ্ঞাসাবাদ চালান। তখন তারা জানতে পারেন, তিন বাংলাদেশি নারীকে আরও তিন ভারতীয় দালাল মিলে কলকাতায় নিয়ে যাচ্ছেন। কিন্তু বাংলাদেশি নারীরা ভারতে প্রবেশের কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। তখন তাদের সবাইকে আটক করা হয়।
এই তিন নারীর নাম যথাক্রমে মৌসুমী, ঝর্না এবং রহিমা। তারা তিনজন ঢাকা শহর থেকে এসেছেন বলেও জানান। পাশাপাশি তাদের সঙ্গে তিন ভারতীয় দালালকেও ধরা হয়। এরা হলেন যথাক্রমে আনজার আলম, রহিমা আক্তার এবং মামুন হোসেন। এই তিন দালালের বাড়ি সিপাহীজলা জেলার সোনামুড়া এলাকায়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক বাংলাদেশি নারীরা জানিয়েছেন, তারা সোনামুড়া সীমান্ত দিয়ে ভারতীয় ভূখ-ে প্রবেশ করেছেন। তাদের ভারতে প্রবেশের ক্ষেত্রে সহযোগিতা করেছে সঙ্গে থাকা তিন দালাল। কাঞ্চনজঙ্ঘা ট্রেনে করে কলকাতা যাওয়ার পরিকল্পনা ছিল তাদের।
সন্দেহ করা হচ্ছে, পাচারের উদ্দেশ্যে তিন বাংলাদেশি নারীকে নিয়ে আসা হয়েছিল। মানুষের যেন কোনো ধরনের সন্দেহ না হয় সেজন্য দালালরা সঙ্গে আরও একজন নারী দালালকেও রেখেছিল।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft