শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
বাকশীমূল সুন্নিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার দাখিল পরীক্ষর্থীদের বিদায় উপলক্ষ্যে মিলাদ ও দোয়া
সৌরভ মাহমুদ হারুন
প্রকাশ: সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ১:০৩ এএম |


কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল সুন্নিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার দাখিল পরীক্ষর্থীদের বিদায় উপলক্ষ্যে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
(১১ ফেব্রুয়ারি ২০২৪) রোববার সকাল ১০টার দিকে অত্র প্রতিষ্ঠানের অডিটোরিয়াম রুমে দাখিল পরীক্ষর্থীদের বিদায় উপলক্ষ্যে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথিরহিসেবে উপদেশমূলক বক্তব্য রাখেন মাদ্রাসার সভাপতি ও ইসলাম কমপ্লেক্সের স্বত্বাধিকারী হাজী মোঃ মফিজুল ইসলাম। অত্র মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা মফিজুল ইসলামের সভাপতিত্বে ও প্রভাষক মাওলানা কাজী মুহাম্মদ আল ইমরানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার সাবেক সভাপতি হাজী আব্দুর রশিদ, বাকশীমূল কেন্দ্রীয় ঈদগাহ ও মসজিদের সভাপতি আলহাজ্ব সফিকুল ইসলাম, সাবেক অধ্যক্ষ মাওলানা মীর মুহাম্মদ সলিমুল্লাহ। এসময় উপস্থিত ছিলেন সমাজ সেবক মোঃ ফজলুল হক,হাজী আবুল হাসেম, আয়েত আলী মেম্বার,আনোয়ার ইসলাম আনু, ডাক্তার আবুল হাসেম, অত্র মাদ্রাসার সদস্য আলহাজ্ব জহিরুল ইসলাম, বিল্লাল হোসেন, দুলাল আহমেদ।
শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক প্রতিনিধি নাদিয়া আফরোজ, রাসেল মিয়া, মাশহুদুল রহমান, শিক্ষক প্রতিনিধি জাকির হোসেন, আল-আমিন। এসময় উপস্থিত ছিলেন শিক্ষকদের মধ্যে যথাক্রমে সোহানা আফরোজ, আতিকুর রহমান, রাসেল মিয়া, মাওলানা তৌহিদুর রহমান, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা আব্দুল হান্নান, মাওলানা তাজুল ইসলাম ভূঁইয়া, আনোয়ার হোসেন, শফিকুল ইসলাম, নূরুন্নবী, আল-আমিন, অফিস সহকারি রাসেল মিয়া,অমিত হাসান, মেহেরাজ আলম ছোয়াদ। উপস্থিত ছিলেন মাহফুজুর রহমান, মোঃ হানিফ, হাজী মোস্তফাসহ এলাকার গণ্যমান্য বক্তিবর্গ ও কমিটির সকল সদস্যবৃন্দ। পরিশেষে ২০২৪ সালের দাখিল পরীক্ষার্থীদের পক্ষ থেকে সভাপতি হাজী মোঃ মফিজুল ইসলাম ও অধ্যক্ষ মাওলানা মফিজুল ইসলামকে সম্মাননা স্মারক প্রদান করেন এবং পরবর্তীতে পরীক্ষার্থীদেরকে পরীক্ষার উপকরণ বিতরণ করেন কমিটির পক্ষে সভাপতি হাজী মোঃ মফিজুল ইসলাম।













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft