শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
ব্রাহ্মণপাড়ায় ইমাম সংবর্ধনা ও কুরআন মজিদ বিতরণ
ইসমাইল নয়ন।।
প্রকাশ: রোববার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:২৯ এএম |




"যদি করেন নিয়মিত রক্তদান রক্তের অভাবে ঝড় বেনা একটিও প্রাণ" এই স্লোগানকে ধারণ করে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হলো সামাজিক সংগঠন রক্তের বন্ধন সমাজকল্যাণ সংগঠন। শনিবার সকাল থেকে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে সংগঠনটি উদ্বোধন করা হয়েছে।  
পরে এতিমখানার শিক্ষার্থীদেরকে কোরআন শরিফ বিতরণ ও বিভিন্ন জামে মসজিদের খতিব এবং প্রতিবন্ধী অসহায় অর্ধশত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
সংগঠনের প্রতিষ্ঠাতা ও নবগঠিত কমিটির সভাপতি গাজী রুবেলের সভাপতিত্বে নাগাইশ দরবার শরীফের পীর মাওলানা মোস্তাক ফয়েজী সংগঠনটির শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার স ম আজহারুল ইসলাম। কুমিল্লা পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃ আসাদুর রহমানের পরিচালনায় প্রধান মেহমান ছিলেন দ্বীনের পথ সংগঠনের প্রতিষ্ঠাতাও সভাপতি  ভিপি সরকার জহিরুল হক মিঠুন।
বিশেষ অতিথি ছিলেন সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ খলিল উদ্দিন আখন্দ, জাগ্রত মানবিকতার যুগ্ম সাধারণ সম্পাদক ও কুমিল্লা ক্রিকেট কমিটির সদস্য আবু ছাইব বাপ্পি, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার সভাপতি শাহাজাদা এমরান, ব্রাহ্মণপাড়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আহাম্মদ লাভলু,  ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ তদন্ত মোঃ আমিনুল ইসলাম, জাহিদুল হোসেন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক গোলাম রাব্বানী সরকার, মেজর গনি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি কামাল হোসেন ভূইয়া, উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আবদুল মবিন সর্দার, আবদুল মতিন খসরু মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আবদুল কুদ্দুস, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইসমাইল নয়ন, সরকারি বঙ্গবন্ধু কলেজের শরীরচর্চা শিক্ষক অপু সারোয়ার, প্রদর্শক কামাল হোসেন, এডভোকেট সাইফুল ইসলাম, শেখ ফজিলাতুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদাত হাসান বিপ্লব, নাগাইশ মডার্ন হাই স্কুলের প্রধান শিক্ষক মতিউর রহমান সবুজ, আবদুল মতিন খসরু উচ্চ বিদ্যালয়ের পরিচালক হাফিজুর রহমান কাউছার সরকার, আবদুর রহমান, শাহ-আলম, সাংবাদিক হাসান, বাংলাদেশ সাংবাদিক সমিতি ব্রাহ্মণপাড়া উপজেলা শাখার সভাপতি ফারুক আহাম্মদ, হাফেজ ইকবাল হোসেন, রক্তের বন্ধন সমাজকল্যাণ সংগঠনের এডমিনও নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন মিয়া, সাংগঠনিক সম্পাদক আসিকুর রহমান জনি, সংগঠনের কোষাধ্যক্ষ ও এডমিন মাসুদ রানা প্রমুখ। অনুষ্ঠানে সম্মানিত উপদেষ্টাগণ, নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ও মডারেটরসহ পোল কন্টেস প্রতিযোগিতায় অংশগ্রহণ করা সংগঠনের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করেছেন অতিথিরা।













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft