মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪
১৫ ফাল্গুন ১৪৩০
অন্যায় ও দু:শাসনের দিন শেষ হয়েছে --এমপি আবুল কালাম আজাদ
শাহীন আলম, দেবিদ্বার।
প্রকাশ: শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৫৭ এএম |

 অন্যায় ও দু:শাসনের  দিন শেষ হয়েছে --এমপি আবুল কালাম আজাদ
এমপি আবুল কালাম আজাদ বলেছেন, গত ১০ বছরে যারা আওয়ামীলীগ করেও অসহায়, লাঞ্চিত  অপমানিত হয়েছেন আমি সেকল নেতা-কর্মীদের পাশে দাঁড়াতে এসেছি। আপনারা অনেক হামলা-মামলার শিকার হয়েছেন, কথা দিচ্ছি আমি আপনাদেরকে ভুলব না, আপনারা দূরে থাকবেন না, আমার কাছে আসবেন, আপনাদের সুখ দু:খ আমার কাছে বলবেন। দেবিদ্বারে একটি শাসকগোষ্ঠী গত ১০ বছর  দু:শাসন চালিয়েছে। এই দু:শাসন এখন বন্ধ হয়েছে. আমরা সবাই মিলেমিশে একটি শান্তি ও সমৃদ্ধির দেবিদ্বার গড়ে তুলতে চাই। গতকাল শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় ভানী ইউনিয়নের সূর্যপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এমপি আবুল কালাম আজাদকে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন তিনি। এর আগে সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের শতশত নেতা কর্মীসহ স্কুল-কলেজ, মাদরাসা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষিকা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ নব নির্বাচিত এমপি আবুল কালাম আজাদের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
ভানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী জালাল উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে এমপি আবুল কালাম আজাদ বক্তব্যে আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেবিদ্বার সম্পর্কে খোঁজ খবর রাখছেন, তিনি দেবিদ্বারকে একটি মেগা সিটির পরিকল্পনার আওতায় নিয়ে আসার জন্য বলেছেন। তিনি অসমাপ্ত কাজগুলো শিঘ্রই বাস্তবায়ন করারও কথা বলেছেন।  বক্তব্যে তিনি আরও বলেন, এই ভানী ইউনিয়ন একটি অবহেলিত জনপদ, এই জনপদ আর অবহেলিত থাকবে না। রাস্তাঘাট নিয়ে আপনাদের অনেক প্রত্যাশা রয়েছে, আমি চেষ্টা করব আপনাদের সকল প্রত্যাশা-স্বপ্ন পূরণ করার জন্য। তাবাসুম পিয়াংকা ও উপজেলা ছাত্রলীগে যুগ্ম আহবায়ক ইমরান আরফিন ইমু সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি লুৎফুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম তুষার, মোস্তাফিজুর রহমান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন শিমুল, তথ্য ও গবেষণা  বিষয়ক সম্পাদক  মো. মিজানুর রহমান, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসলেহ উদ্দিন মানিক, বরকামতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোকবল হোসেন মুকুল, রাজামেহার ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন সরকার, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মাসুদ, ইউছুফপুর ইউপি চেয়ারম্যান মো. জাকারিয়া ম্যানেজার, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. মামুনুর রশিদ, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. আসাদুর রহমান রনি।  অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো. আবদুল্লাহ আল কাইয়ূম, উত্তর জেলা কৃষকলীগ নেতা হানিফ খান, উপজেলা মৎসজীবি লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন টিটু, সূর্যপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু মুছা ভূঁইয়া, আমেরিকার প্রবাসী বাহাদুর কালাম ফরাজি প্রমুখ। অনুষ্ঠানে অ্যাশেজ ব্রান্ডের জুনায়েদ ইভানসহ স্থানীয় শিল্পীরা গান পরিবেশন করেন।   













সর্বশেষ সংবাদ
কুমিল্লা বাঁচাতে ১২ দফা দাবি মনিরুল হক চৌধুরীর
প্রচারণায় পাল্টাপাল্টি অভিযোগ
‘হামলা’ ও হেনস্থার বিচার দাবি কুবি শিক্ষক সমিতির
পঙ্কজ উদাসের চিরবিদায়
ফাইনালে কুমিল্লা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রচারণায় সরগরম কুমিল্লা নগরী
প্রচারণায় পাল্টাপাল্টি অভিযোগ
হত্যা ও আত্মহত্যার ঘটনায় থানায় পৃথক দুই মামলা
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষের বিরুদ্ধে গরু লুটের মামলা
নিখোঁজের চারদিন পর মাছের ঘেরে ভাসল শিশুর লাশ
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft