শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
দেবিদ্বারে ফুলে ফুলে নবনির্বাচিত এমপিকে সংবর্ধনা
শাহীন আলম, দেবিদ্বার
প্রকাশ: শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:১৬ এএম |


কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো.আবুল কালাম আজাদকে গণ সংবর্ধনা দিয়েছে গুণাইঘর উত্তর ইউনিয়নের শত শত নেতা কর্মী। শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকালে বাঙ্গুরী  প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সংবর্ধনা দেওয়া হয়। এতে নবনির্বাচিত সংসদ সদস্যকে পুস্প বৃষ্টি ও ফুলেল শুভেচ্ছা জানান দলীয় নেতৃবৃন্দ। প্রধান অতিথির বক্তব্যে এমপি মো. আবুল কালাম আজাদ বলেন,  গত ১০ বছর এই দেবিদ্বারের মানুষ একটি গোষ্ঠীর কাছে জিম্মি ছিল। তারা এখানে উন্নয়নের নামে শোষন, নির্যাতন, লুটপাট করেছে। দেবিদ্বারবাসী লুটপাটকারীদের  প্রত্যাখ্যান করে ঈগল প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করেছে। এই বিজয়ের মধ্য দিয়ে দেবিদ্বারে জুলুম, নির্যাতন, লুটপাটের অবসান হয়েছে। আগামী দিনে দেবিদ্বারের জনসাধারণের ভাগ্য নিয়ে আর ছিনিমিনি খেলতে দেওয়া হবে না। তিনি আরও বলেন, আপনারা জানেন আমি নির্বাচনের পূর্বে যে ওয়াদা করেছিলাম ইতোমধ্যে তা বাস্তবায়ন শুরু হয়েছে।  দেবিদ্বারে সিএনজি অটোরিক্সা থেকে জিবি নামক চাঁদা আদায় বন্ধ করা হয়েছে , গোমতী নদীর মাটি কাটাও বন্ধ করা হয়েছে। ইনশাআল্লাহ পর্যায়ক্রমে সকল অন্যায় অপরাধ দেবিদ্বার থেকে নিশ্চিহ্ন করা হবে। ৯ নং গুণাইঘর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোকবল হোসেন মুকুলের সভাপতিত্বে এবং গুণাইঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ ওবায়দুল হাসান রাসেলের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ আবুল কাসেম চেয়ারম্যান, সদস্য আব্দুল আলিম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লুৎফর রহমান বাবুল, যুগ্মসাধারন সম্পাদক এজাজ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম তুষার, মো. মোস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসলেহ উদ্দিন মানিক, শ্রম বিষয়ক সম্পাদক সুজিত পোদ্দার, উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হাজী তুহিন।

আরও উপস্থিত ছিলেন জেলা যুবলীগ সাধারণ সম্পাদক পদপ্রার্থী মামুনুর রশীদ, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. আবদুল্লাহ আল কাইয়ুম, ঢাকা নিউ ভিশন হাসপাতালে ব্যবস্থাপনা পরিচালক আবুল বাশার সরকার, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনি, যুগ্মআহবায়ক গোলাম মহিউদ্দিন সবুজ, গাজী আসিফ বিন লতিফ, আশিকুর রহমান রাকিব প্রমুখ। গণ সংবর্ধনা শেষে দেশের খ্যাতিমান শিল্পী, অভিনেতা ও নৃত্য শিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft