শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
টাকা দিয়ে ‘অসময়’ দেখেছে তিন লক্ষাধিক দর্শক!
প্রকাশ: সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪, ২:৩৬ পিএম |

টাকা দিয়ে ‘অসময়’ দেখেছে তিন লক্ষাধিক দর্শক!উন্মুক্ত কনটেন্টে সয়লাব ইন্টারনেট দুনিয়া। ইউটিউব ছাড়াও বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে মানুষ সহজেই বিনামূল্যে কনটেন্ট দেখে। এমন সময়ে সাবস্ক্রিপশন বা আলাদা টাকার বিনিময়ে দর্শককে কিছু দেখানো বেশ কঠিন বটে। আর সেই কঠিন কাজেই চমকে দিয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি। তার প্রথম ওয়েব ফিল্ম ‘অসময়’ টাকা দিয়েই দেখেছে তিন লক্ষাধিক দর্শক; তাও মাত্র সাড়ে আট দিনে!
বিষয়টিকে রেকর্ড বলে দাবি করেছে ‘অসময়’র প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান বঙ্গ। এই ডিজিটাল প্ল্যাটফর্মেই গত ১৮ জানুয়ারি মুক্তি দেওয়া হয়েছে ছবিটি। প্রতিষ্ঠানটির তথ্য অনুযায়ী, মাত্র সাড়ে আট দিনে তাদের অতীতের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে ‘অসময়’। ১০০টির বেশি দেশ থেকে সাড়ে তিন কোটি মিনিটের বেশি ভিউ হয়েছে ছবিটি। এর আগে বঙ্গ-তে সর্বোচ্চ ভিউর রেকর্ড ছিল অমির বানানো সিরিজ ‘হোটেল রিল্যাক্স’র দখলে।
ওয়েব ফিল্মটি যে চমকপ্রদ কিছু করবে, তা আঁচ করা গিয়েছিল এর প্রিমিয়ারেই। সে দিন ছবিটি দেখে শোবিজ মহলের অনেকেই ভূয়সী প্রশংসা করেছিলেন। যেটা অমির অতীতের কোনও কাজের ক্ষেত্রেই দেখা যায়নি। ফলে অনুমান করা যাচ্ছিল, ‘অসময়’র মাধ্যমে চলমান সময়টাকে জয় করে নেবেন তিনি। হয়েছেও তাই। মুক্তির পর থেকে সোশ্যাল মিডিয়ায় সাধারণ দর্শকও প্রশংসায় পঞ্চমুখ।
সদ্য বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া নিম্নমধ্যবিত্ত পরিবারের মেয়ে উর্বির জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘অসময়’। যেখানে বর্তমান সমাজের বেশ কিছু বিষয় তুলে ধরেছেন নির্মাতা। দর্শকের অসামান্য সাড়া পেয়ে নির্মাতা অমি বললেন, “এটা নিয়ে আমাদের সবারই অনেক আশা ছিলো। রিলিজের পরপরই দারুণ সাড়া পেয়েছি। কিন্তু ভাবিনি যে এটা ‘হোটেল রিল্যাক্স’-কেও ছাড়িয়ে যাবে। দর্শক ‘অসময়’কে খুব ভালোবেসেছেন। তারা এমন সাপোর্ট দিচ্ছেন বলেই আগামীতে আরও ভালো করার উৎসাহ পাচ্ছি।”
ছবিটির মূল চরিত্র উর্বির ভূমিকায় অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। উর্বির বাবা-মায়ের চরিত্রে তারিক আনাম খান ও মুনিরা মিঠুর দুর্দান্ত অভিনয় দর্শকদের যেমন কাঁদিয়েছে; পাশাপাশি হাসিয়েছে সাংবাদিক ও পুলিশ কর্মকর্তা চরিত্রে শরাফ আহমেদ জীবন ও ইরেশ জাকের জুটির মজার রসায়ন। আইনজীবীর ভূমিকায় আলাদাভাবে নজর কেড়েছেন রুনা খান। পাশাপাশি পারিবারিক জীবনের দৃশ্যে ইন্তেখাব দিনারের সঙ্গে তার একে অপরকে ছাড়িয়ে যাওয়া অভিনয় ছিল নজরকাড়া।
এছাড়া শাহেদ আলী, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামীমা লাম, ইসরাত জাহিন আহমেদ, সুমন পাটোয়ারী প্রমুখ যার যার চরিত্রে ছিলেন সাবলীল। আর ক্ষণিকের উপস্থিতিতে নিজেকে চমৎকারভাবে মেলে ধরেছেন জিয়াউল হক পলাশ।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft