ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
হাসপাতালে শোয়েব, ভক্তদের কাছে দোয়া প্রার্থনা
Published : Tuesday, 9 August, 2022 at 12:00 AM
সম্প্রতি অস্ট্রেলিয়ার মেলবোর্নে হাঁটুতে অস্ত্রোপচার করিয়েছেন পাকিস্তানের কিংবদন্তি পেসার শোয়েব আখতার।  সেখানকার একটি হাসপাতালে এখনো ভর্তি তিনি। সফল অস্ত্রোপচারের পর ভক্তদের কাছে দোয়া চেয়েছেন শোয়েব, যেন দ্রুত সেরে উঠতে পারেন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে এমনটি জানান রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। ইন্সটাগ্রাম ভিডিওতে শোয়েব সমর্থকদের উদ্দেশে জানান, তিনি এখন অপারেশন থিয়েটারের বাইরে আছেন। তার দুটি হাঁটুর অস্ত্রোপচার করতে ৫ থেকে ৬ ঘণ্টা সময় লাগে।
ভক্তদের কাছে দোয়া চেয়ে ডানহাতি সাবেক পেসার বলেন, 'আশাকরি এটিই আমার শেষ অস্ত্রোপচার, কেননা আমি আর ব্যথা সহ্য করতে পারছি না। আলহামদুলিল্লাহ, অস্ত্রোপচার শেষ হয়েছে। পুরোপুরি সুস্থ হতে কিছু সময় লাগবে। সবার দোয়া চাই।'
১১ বছর আগে অবসরে যাওয়া শোয়েব আরও বলেন, 'আমি আরও ৪ থেকে ৫ বছর খেলতে পারতাম। তবে আমি যদি তেমনটা করতাম তবে আজ হুইলচেয়ারে বসতে হতো। ফলে আমাকে অবসরের সিদ্ধান্ত নিতে হয়েছিল।'
পাকিস্তানের হয়ে ৪৬টি টেস্ট, ১৬৩টি ওয়ানডে ও ১৫টি টি-টোয়েন্টি খেলেছেন শোয়েব। সব মিলিয়ে উইকেট নিয়েছেন ৪৪৪টি। ১৯৯৭ সালের ডিসেম্বরে ঘরের মাঠ রাওয়ালপিন্ডিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়ে পাকিস্তান দলে অভিষেক শোয়েবের। সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০১১ বিশ্বকাপে, নিউজিল্যান্ডের বিপক্ষে পাল্লেকেলেতে।