ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দাউদকান্দিতে পিতার হাতে পুত্র হত্যার অভিযোগ!
আলমগীর হোসেন
Published : Sunday, 7 August, 2022 at 8:10 PM, Update: 07.08.2022 8:47:06 PM
দাউদকান্দিতে পিতার হাতে পুত্র হত্যার অভিযোগ!   দাউদকান্দিতে পিতার হাতে পাঁচ মাস বয়সী এক পুত্র শিশুকে হত্যার অভিযোগ করা হয়েছে। নিহত  শিশু আরফাত হোসেন উপজেলার চেঙ্গাতলী গোলাপেরচর গ্রামের বিপ্লব মিয়ার পুত্র। 

জানা যায়, গত ২৯ জুলাই   বিপ্লব মিয়া রাতে দেরিতে  বাসায় ফেরাকে কেন্দ্র করে স্ত্রী আসমা আক্তারের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাগে  স্ত্রী আসমা আক্তারের কোলে থাকা শিশু আরফাতকে বাবা বিপ্লব মেঝেতে আছড়ে ফেলেন।

পরদিন ৩০ জুলাই সকালে  শিশুটিকে তার নানার বাড়ির লোকজন এসে  ঢাকার একটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। চিকিৎসার জন্য টাকার প্রয়োজন হলে শিশুর বাবার সাথে যোগাযোগ করা হলে তিনি এতে কোনো সাড়া দেননি।

গত শনিবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় শিশু আরফাত মারা যায়। খবর শুনে  বাবা বিপ্লব মিয়া ও তার পরিবারের লোকজন এলাকা থেকে পালিয়ে গেছে বলে  স্থানীয়রা জানান। 

স্থানীয় বাসিন্দা মো.ফারুক জানান, দেড় বছর আগে সদর উত্তর ইউনিয়নের ভাজরা গ্রামের বাছির মিয়ার মেয়ে আসমা আক্তারের সঙ্গে বিয়ে হয় একই ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের খসরু মিয়ার ছেলে বিপ্লব মিয়ার। গত ২৯ জুলাই রাতে স্বামী-স্ত্রী মধ্যে কলহে শিশুটিকে তার  পিতা মেঝেতে আছড়ে দেয় বলে শুনেছি। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে  শিশুটি মারা যায়।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঞা পিপিএম জানান, শনিবার রাতে শিশুটির মা তার লাশ থানায় এনে শিশুটির বাবার নামে হত্যার মৌখিক অভিযোগ করেন। 

এবিষয়ে কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ ফয়েজ ইকবাল বলেন, শিশুটির চিকিৎসাপত্রে  নিমুনিয়া জ্বরের কথা উল্লেখ রয়েছে। শিশুটির মায়ের অভিযোগের প্রেক্ষিতে 
রবিবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।রিপোর্টে হত্যার আলামত পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।