ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
রেল লাইনে হাসতে হাসতে প্রাণ গেল প্রেমিকের, চেয়ে চেয়ে দেখল প্রেমিকা
Published : Sunday, 7 August, 2022 at 8:48 PM
রেল লাইনে হাসতে হাসতে প্রাণ গেল প্রেমিকের, চেয়ে চেয়ে দেখল প্রেমিকাদিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় প্রেমিকার উপস্থিতিতে চলন্ত ট্রেনের সামনে দাঁড়িয়ে থাকা প্রেমিক নিহত হয়েছেন।

রোববার বিকেল ৩টার দিকে চিরিরবন্দর রেল সেতুর সামনে এ ঘটনা ঘটে। নিহত মোস্তাকিম উপজেলার সান্দেড়াই গ্রামের মহুবর রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, চিরিরবন্দর রেল সেতুতে প্রতিনিয়িত বিভিন্ন ছেলে মেয়ে ঘুরতে আসে। নিহত প্রেমিকও তার প্রেমিকাকে নিয়ে দুপুরে এখানে ঘুরতে আসেন। ঘোরাঘুরি শেষে রেল লাইনে ওপর দিয়ে হেঁটে বাড়ি ফেরার পথে ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন চলে এলে মেয়েটি রেললাইন থেকে নেমে পড়ে। কিন্তু অভিমান করে লাইনের ওপর দাঁড়িয়ে থাকে ছেলেটি। পরে ট্রেনটি ধাক্কা দিলে ছিটকে পড়ে রেল লাইনের পাশে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রেমিকা সুমি আক্তার বলেন, আমরা দুজনে রেল সেতুতে ঘুরতে এসেছিলাম। বাসা যেতে দেরি হবে সময় চলে যাচ্ছে বলে তাকে বলি, কিন্তু সে আরো কিছুক্ষণ থাকতে বলছিল। পরে দুজনে রেল লাইন দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলাম। তখন ট্রেন আসতে দেখে রেললাইন থেকে নিচে নেমে যাই। তাকে বার বার বলার পরেও সে রেললাইন থেকে নামেনি। পরে ট্রেন কাছাকাছি এলে সে হাসতে হাসতে লাইনে দাঁড়িয়ে থাকায় ট্রেনটি তাকে ধাক্কা দিয়ে চলে যায়।

চিরিরবন্দর থানার (ওসি) বজলুর রসিদ ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, প্রেমিক সুমি আক্তার আমাদের হেফাজতে আছেন। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা এলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।