ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লা সিটি নির্বাচন
মেয়র পদে ইমরানসহ ১৩ মেয়র-কাউন্সিলরের মনোনয়ন প্রত্যাহার
তানভীর খন্দকার দিপু
Published : Thursday, 26 May, 2022 at 6:40 PM
মেয়র পদে ইমরানসহ ১৩ মেয়র-কাউন্সিলরের মনোনয়ন প্রত্যাহারকুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ১৩ জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছে। এর মধ্যে মেয়র পদে আওয়ামীলীগের স্বতন্ত্র প্রার্থী মাসুদ পারভেজ খান ইমরান রয়েছেন। এছাড়া সংরক্ষিত ওয়ার্ড থেকে ২ জন এবং সাধারণ ওয়ার্ড থেকে ১০ জন মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী জানান, ১৩ জন বৈধ প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় মেয়র পদে ৫জন, কাউন্সিলর পদে সংরক্ষিত ওয়ার্ড থেকে ৩৬ জন এবং সাধারণ ওয়ার্ড থেকে ১০৬ জন নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করবেন। আগামীকাল তাদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে।

এদিকে বিকালে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা মাসুদ পারভেজ খান ইমরান। এর আগে সংবাদ সম্মেলন করে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। এসময় তিনি দলীয় সভানেত্রীর নির্দেশে নৌকার পক্ষে কাজ করতে নেতাকর্মীদেরও নির্দেশ প্রদান করেন।
আগামী রবিবার কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের  সাথে মতবিনিময় করবেন প্রধান নির্বাচন কমিশনার।