ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবিদ্বারে রোশন আলী মাষ্টারের কুশপুত্তলিকা দাহ
শাহীন আলম, দেবিদ্বার ||
Published : Wednesday, 29 December, 2021 at 12:00 AM, Update: 29.12.2021 12:22:30 AM

দেবিদ্বারে রোশন আলী মাষ্টারের কুশপুত্তলিকা দাহ
কুমিল্লার দেবিদ্বারে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ সম্পর্কে নানা বিরূপ মন্তব্যের প্রতিবাদে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের কুশপুত্তলিকা দাহ করেছে উত্তেজিত আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতা কর্মীরা।
মঙ্গলবার রাত ৮টায় দেবিদ্বার স্কয়ার হাসপাতাল সংলগ্ন থেকে একটি প্রতিবাদ ও মশাল মিছিল বের হয়। পরে নিউমার্কেট  স্বাধীনতা চত্ত্বরে যেয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করে তাঁর ছবিতে জুতার মালা পরিয়ে কুশপুত্তলিকা দাহ করে।
প্রতিবাদ সভয় উপস্থিত নেতা-কর্মীরা বলেন, একজন দায়িত্ব নেতা  পদে থেকে দল নিয়ে যেভাবে বিরুপ মন্তব্য করেছেন তা নিন্দনীয় ও অত্যান্ত জগন্য। আমরা তাঁর মন্তব্যের প্রতিবাদ ও নিন্দা জানাই।দেবিদ্বারে রোশন আলী মাষ্টারের কুশপুত্তলিকা দাহ
 জানা গেছে, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার এবং বিএনপি দলীয় দেবিদ্বার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রুহুল আমীনের কথোপকথনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই কথোপকথনের অডিও ক্লিপটি সোমবার মধ্য রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। ভাইরাল হওয়া বক্তব্যে রোশন আলী মাস্টার বিএনপি নেতার সঙ্গে নিজ দলের বিরুদ্ধে চরম আপত্তিকর কথা বার্তা বলতে শোনা যায়। তিনি বলেন   যারা নৌকা করে সব রাজাকারের বাচ্চা। কি করবেন যে দেশে টাকা দিলে নমিনেশন পাওয়া যায়, যে  দেশে টাকা দিলে মন্ত্রিত্ব পাওয়া যায়, যে দেশে টাকা দিলে সব আকাম চলে। এতে কুমিল্লা উত্তর জেলাসহ দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভ ছড়িয়ে পড়ে।