ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
445
ব্রাহ্মণপাড়ায় মাদরাসা শিক্ষককে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন
ইসমাইল নয়ন
Published : Monday, 8 November, 2021 at 7:53 PM
ব্রাহ্মণপাড়ায় মাদরাসা শিক্ষককে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধনকুমিল্লার ব্রাহ্মণপাড়ার সিদলাই দারুল ইসলাম সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ ও এক সহকারী শিক্ষককে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীরা মানববন্ধন করেছে। গতকাল সোমবার দুপুরে সিদলাই বাজার ও মাদরাসা সংলগ্ন সড়কে এ মানববন্ধন করেন ঐ মাদরাসার শিক্ষার্থীরা।
মাদরাসা শিক্ষার্থী মোঃ তোফায়েল হোসাইন, মোঃ সাইফুল ইসলাম, মোঃ শরীফুল ইসলাম, রেদোয়ান সিদ্দিক জানান, "আমাদের মাদরাসার শিক্ষককে মারধর ও অধ্যক্ষের বাড়ি ভাংচুর করার প্রতিবাদ জানাচ্ছি। আমাদের শিক্ষকের উপর হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে এই ন্যাক্কারজনক ঘটনার বিচার দাবী করছি। এবং আমাদের শিক্ষকদের নিরাপত্তা চাই। "

এব্যাপারে ঐ মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ রুহুল আমিন বলেন, "গত ৬ নভেম্বর শিক্ষক প্রতিনিধি নির্বাচন হয়। আগামী ৯ নভেম্বর মাদরাসার পরিচালনা কমিটির নির্বাচন হওয়ার কথা। উক্ত পরিচালনা কমিটির নির্বাচনে সভাপতি পদপ্রার্থী দুই জনের মধ্যে একজন সভাপতি প্রার্থী জসিম উদ্দিন সরকারের লোকজন ৭ নভেম্বর রবিবার মাদরাসা দক্ষিণ গেইটের সামনে মাদরাসার সহকারী শিক্ষক শফিকুল ইসলামের উপর অতর্কিত হামলা চালায়। এসময় তারা শিক্ষক শফিকুল ইসলামকে মারধর করে। তার পরিহিত জামাকাপড় ছিঁড়ে ফেলে। তারপর হামলাকারীরা আমার বাড়িতে হামলা চালায়।  এসময় তারা আমার বাড়ির সীমানাপ্রচীরের টিনের বেড়া এবং আমার বসতঘরের বেড়া ও দরজাজানালা ভাংচুর করে।"
 
ব্রাহ্মণপাড়া থানার উপপরিদর্শক ওবায়দুর রহমান জানান, "সিদলাই দারুল ইসলাম সিনিয়র ফাজিল মাদরাসার শিক্ষকের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীরা সিদলাই বাজার ও মাদরাসা সংলগ্ন সড়কে মানববন্ধন করার চেষ্টা করেছিলো।  প্রশাসন ও থানা পুলিশের অনুমতি না-থাকায় এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে শিক্ষার্থীদের মানববন্ধন না করতে দিয়ে শিক্ষার্থীদের শ্রেণিকক্ষে ফেরত পাঠানো হয়েছে।"





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};