ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
নিখোঁজের ৬ দিন পর যুবকের লাশ উদ্ধার
Published : Tuesday, 19 October, 2021 at 12:00 AM, Update: 19.10.2021 1:12:10 AM
নিখোঁজের ৬ দিন পর যুবকের লাশ উদ্ধারমো. হাবিবুর রহমান, মুরাদনগর ||
কুমিল্লার মুরাদনগরে নিখোঁজ হওয়ার ৬দিন পর ডোবা থেকে হেলাল উদ্দিন (২২) নামের এক সিএনজি চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার নবীপুর-শ্রীকাইল সড়কের নিউ থ্রী-ষ্টার ব্রিকস্ ফিল্ডের পাশের একটি ডোবা থেকে এই অর্ধগলিত লাশ পাওয়া গেছে। নিহত হেলাল উদ্দিন উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রহিমপুর গ্রামের হিরন মিয়ার ছেলে। সে পেশায় একজন সিএসজি চালক।
জানা যায়, সোমবার বিকেলে নবীপুর এলাকার নিউ থ্রী-ষ্টার ব্রিকস্ ফিল্ডের শ্রমিকরা ভাটায় কাজ করতে গিয়ে পাশের ডোবায় লাশ ভেসে থাকতে দেখে পুলিশকে খবর  দেয়। খবর পেয়ে পুুলিশ ডোবা থেকে ওই লাশ উদ্ধার করে।
নিহতের চাচা সবুজ মিয়া জানান, গত ১২ অক্টোবর মঙ্গলবার বিকেলে ভাতিজা হেলাল উদ্দিন নবীপুর দক্ষিনপাড়া তার বোনের বাড়ী থেকে দাওয়াত খেয়ে বাড়ীর উদ্দেশ্যে বের হয়। সন্ধ্যা পেরিয়ে রাত হয়ে গেলেও বাড়িতে না এলে আমরা তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পাইনি। বিকেলে আমার ভাতিজার গলাকাটা অর্ধগলিত লাশ ডোবা থেকে উদ্ধার করে পুলিশ। আমি হেলাল হত্যাকারীদের ফাঁসি চাই।
মুুরাদনগর থাানার ওসি সাদেকুর রহমান দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, লাশের গলায় এবং পেটে ধারালো ছুরির আঘাত রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে।