ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
স্বাস্থ্য বিভাগে নজর দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ এমপি বাহার
Published : Tuesday, 8 June, 2021 at 12:00 AM, Update: 08.06.2021 1:15:45 AM
স্বাস্থ্য বিভাগে নজর দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ এমপি বাহার তানভীর দিপু:
কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, শুধু স্বাস্থ্য মন্ত্রনালয় যদি স্বাস্থ্য বিভাগ পরিচালনা করতো তাহলে আমাদের অবস্থা ভারতের মতই হত। জাতির জনক কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা যখন প্রতিদিন প্রতিমুহুর্ত স্বাস্থ্য বিভাগ মনিটরিং শুরু করলেন তখনি পরিবর্তন শুরু হলো। আমরা বর্তমানে এই অবস্থায় আসতে পেরেছি। প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাই।
এমপি বাহার গতকাল সোমবার দুপুরে কুমিল্লার আদর্শ সদর উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় ব্র্যাক লার্নিং সেন্টারের একটি অডিটরিয়ামে আয়োজিত জনসচেতনতামূলক দিনব্যাপী কর্মশালায় অংশগ্রহণ করে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমাদের আগামী আরো অনেকদিন কোভিড নিয়ে থাকতে হবে। এজন্য আমাদের একটি প্রস্তুতিও থাকতে হবে। করোনার শুরুর দিকে অনেক সিনিয়র অনেক ডাক্তার বেসরকারি ভাবে চিকিৎসা দেয়া বন্ধ করে দেয়, যে কারনে সাধারণ মানুষ আরো ভয় পেয়ে যায়। তবে করোনায় প্রথম থেকে সাহসিকতার সাথে চিকিৎসা দেয়, যুদ্ধ করে জুনিয়র(নবীন) ডাক্তাররা। তদের অভিনন্দন। ডাক্তারদের ভয় কেটে যাওয়াতেই কোভিড নিয়ন্ত্রনে আসতে শুরু করে।  
অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. এবিএম খুরশীদ আলম। এছাড়া সেমিনারে এসময় বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক হাসান শাহরিয়ার কবির, কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ মীর মোবারক হোসাইন, কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আবুল কালাম আজাদ, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মোহাম্মদ মহিউদ্দিন, (টিবি) ব্র্যাক এরিয়া সুপারভাইজার সিনিয়র মোহাম্মদ জাফরুল আলম।