মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১
অনুরাধা পড়োয়ালের সাথে গান করতে মুম্বাই যাচ্ছেন আসিফ
স্টাফ রিপোর্টার।।
প্রকাশ: বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৭:০৩ পিএম |

অনুরাধা পড়োয়ালের সাথে গান করতে মুম্বাই যাচ্ছেন আসিফউপমহাদেশের কিংবদন্তী সঙ্গীতশিল্পী অনুরাধা পড়োয়ালের সাথে একটি ডুয়েট গানে কণ্ঠ দিতে ভারতের মুম্বাই যাচ্ছেন বাংলা গানের যুবরাজ খ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। লেবাননে একটি কনসার্টে গান করে দেশে ফিরেই ২৭ এপ্রিল যাবেন মুম্বাইতে। অনুরাধা পড়োয়াল ডুয়েট গানটিতে কণ্ঠ দিলেও ভিসা না থাকায় মুম্বাইতে গিয়ে কণ্ঠ দিতে পারেন নি আসিফ আকবর। সে অসমাপ্ত কাজই এবার সমাপ্ত করার পালা।

‘চিরদিনের সঙ্গিনী’ শিরোনামে গানটি লিখেছেন কবির বকুল। আর সুর ও সংগীত করেছেন সংগীত প্রেমীদের পরিচিত নাম সংগীত শিল্পী ও সংগীত পরিচালক রাজা কাশেফ। গানটি মেলোডিয়াস ডুয়েট বলে আসিফ তার ফেসবুক পেজে নিজেই জানিয়েছেন।

জানা গেছে, কিংবদন্তী সঙ্গীতশিল্পী অনুরাধা পড়োয়াল এ গানে কণ্ঠ দিয়েছেন কিছুদিন হলো। এর মধ্যে তিনি ভারতের ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়েছেন। হয়তো আসন্ন জাতীয় নির্বাচনে অংশ নিবেন।  নব্বইয়ের দশকে ‘আশিকি’, ‘দিল হ্যায় কে মানতা নেহি’, ‘দিল’, সাজনের মতো চলচ্চিত্রে গান করে তুমুল জনপ্রিয়তা পান অনুরাধা পড়োয়াল। ‘আশিকি’ ছবির গানের অ্যালবাম ২০ মিলিয়নের বেশি বিক্রি হয়। ‘নজর কে সামনে’, মুঝে নিন্দ না আয়ে’, ‘দিল হে কি মানতা নেহি’, ‘বহুত প্যায়ার করতে হ্যায়’ ইত্যাদি গান এখনো সংগীত প্রেমীদের কণ্ঠে ধ্বনিত হয়।

এদিকে বাংলাদেশে শীর্ষ জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের এটি তৃতীয় গান, যা ভারত থেকে মুক্তি পাবে। ২১ বছর আগে ভারতের আরেক নন্দিত শিল্পী কবিতা কৃষ্ণমূর্তির সাথে ডুয়েট করেছিলেন আসিফ। সফল গায়িকা শ্রেয়া ঘোষালের সাথেও গান করেছেন। পাঁচ বছর আগে ভারতে আসিফের প্রথম একক গান মুক্তি পায়। ভারতের মুম্বাইয়ের গ্রিবস মিডিয়া অ্যান্ড প্রোডাকশনের অঙ্গ প্রতিষ্ঠান গ্রিবস মিউজিক বাংলা ‘অভিনয়’ শিরোনামে গানটি প্রকাশ করে। দুই মিলিয়নের বেশি ভিউ হয়েছিল গানটি।
ভারতের প্রখ্যাত সংগীতশিল্পী, গীতিকার, সুরকার কবীর সুমন কণ্ঠশিল্পী আসিফের গানে মুগ্ধ হয়ে তার জন্য গান লিখেছিলেন। যা বাংলাদেশ থেকে মুক্তি পেয়েছে।

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর জানান, ২১ এপ্রিল তিনি লেবাননে যাচ্ছেন। সেখানে একটি কনসার্টে গান করার কথা তার। ২৫ এপ্রিল ফিরবেন দেশে। ২৭ এপ্রিল তিনি ভারতের মুম্বাইতে যাবেন। কণ্ঠ দেবেন ‘চিরদিনের সঙ্গিনী’ গানে। এরপর তার লন্ডনে যাওয়ার কথা রয়েছে।

ভারতের কিংবদন্তী সঙ্গীতশিল্পী অনুরাধা পড়োয়ালের সাথে গান করার সুযোগ পেয়ে খুশি আসিফ আকবর তাঁর ফেসবুক পেজে লিখেছেন, ‘আমার পরম সৌভাগ্য অনুরাধা ম্যাডামের সাথে গান গাওয়ার সুযোগ পেয়েছি। ধন্যবাদ রাজা কাশেফ ও রুবাইয়াৎ জাহানকে। কৃতজ্ঞঁতা শাহেদ ভাই ও  সাবাহ ভাবী।’













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের ক্ষতির দায় কে নেবে?
কুবি শিক্ষক সমিতি ও প্রশাসনের পাল্টাপাল্টি অভিযোগ থানায়
অন্ত:সত্বা স্ত্রীকে জবাই করে হত্যা
স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণ ও হত্যার অভিযোগ
মুরাদনগরে তীব্র তাপদাহে ৭ শিক্ষার্থী অসুস্থ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
তীব্র গরমে কুমিল্লায় একই স্কুলের ৭ শিক্ষার্থী অসুস্থ
অন্ত:সত্বা স্ত্রীকে জবাই করে হত্যা
নিউ ইয়র্কে গুলিতে কুমিল্লার এক ব্যক্তি নিহত
প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম বর্জনের ঘোষণা শিক্ষক সমিতির
মুক্তিযোদ্ধাকে মারধর করায় আ.লীগ নেতার ভাগিনা কারাগারে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft