শনিবার ৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১
ব্যবসায়ী সায়েম হত্যাকাণ্ড: বিচারের দাবিতে দেবিদ্বারে মহাসড়ক অবরোধ
শাহীন আলম,দেবিদ্বার
প্রকাশ: শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৫:৫৫ পিএম |

ব্যবসায়ী সায়েম হত্যাকাণ্ড: বিচারের দাবিতে দেবিদ্বারে মহাসড়ক অবরোধকুমিল্লার দেবিদ্বারে ব্যবসায়ী আবু সায়েম হত্যায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী। শনিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার নিউমার্কেট চত্বর এলাকায় এ কর্মসূচি পালন করে নিহতের স্বজন ও এলাকাবাসী। এসময় মহাসড়কে দীর্ঘ যানজট দেখা দিলে দেবিদ্বার থানার ওসি মো. নয়ন মিয়া ঘটনাস্থলে এসে মামলার সুষ্ঠ তদন্ত ও আসামীদের গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা।    

বিক্ষোভ ও অবরোধ কর্মসূচিতে বক্তব্য রাখেন, গুনাইঘর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোকবল হোসেন,  গুনাইঘর উত্তর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান রাসেল, নিহত সায়েমের শ্বশুর মো. ছিদ্দিকুর রহমান ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো. আবুল কালাম আজাদ, ইউপি সদস্য মো. ইসমাইল হোসেন, কালু মিয়া, মো. জয়নাল হোসেন, আবু কাউছার, সায়েমের বাবা আবদুর রহিম, স্থানীয় বাসিন্দা মো. সোহেল  প্রমুখ। বিক্ষোভ ও সড়ক অবরোধে নিহতের সায়েমের মা, স্ত্রী ও দুই বছরের কন্যা সন্তানও উপস্থিত ছিলেন।  

বক্তব্যে ইউপি চেয়ারম্যান মোকবল হোসেন মুকুল বলেন, সায়েম অত্যান্ত শান্ত মানুষ ছিলেন। সাবেক চেয়ারম্যান খোরশেদ আলম ও তার ছেলে মামুন সন্ত্রাসী বাহিনী নিয়ে তাকে প্রথমে অপহরণ পরে নির্মমভাবে হত্যা করে। খোরশেদ চেয়ারম্যানকে গ্রেফতার করে এক দিনের রিমান্ডে আনা হলেও মূল আসামী তার ছেলে মামুনকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। আগামী ২৪ ঘন্টার মধ্যে মামুনকে গ্রেফতার করতে হবে, না হলে আমরা অনির্দিষ্ট কালের জন্য কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ করব।ব্যবসায়ী সায়েম হত্যাকাণ্ড: বিচারের দাবিতে দেবিদ্বারে মহাসড়ক অবরোধ

নিহত সায়েমের বাবা আবদুর রহিম সায়েমের দুই বছরের কন্যা আরবিকে কোলে নিয়ে হাউমাউ করে কেঁদে ছেলে হত্যার বিচারের দাবি জানিয়ে বলেন, আমার এই দুই বছরের ছোট্ট নাতিনের কাছে আমি কি জবাব দেব, সে যখন তাঁর বাবাকে খুঁজবে আমি কি বলব। এসময় আরবি সবার দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে ছিল। 

দেবিদ্বার থানার ওসি মো. নয়ন মিয়া বলেন, সায়েম হত্যা মামলায় বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছিল এলাকাসী। পরে পুলিশ গিয়ে  মামলার সুষ্ঠ তদন্ত ও আসামীদের গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা।  এ মামলায় ২ নং আসামী সাবেক ইউপি চেয়ারম্যান মো. খোরশেদ আলমকে ১দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বর্তমানে সে থানা হেফাজতে আছে। এ মামলায় বাকি আসামীদেরকেও গ্রেফতারের বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে। খুব শিঘ্রই তাদের গ্রেফতার করা হবে। 

উল্লেখ্য, যৌথ ব্যবসার টাকা লেনদেনের জেরে গত ৮এপ্রিল রাতে ব্যবসায়ী আবু সায়েমকে অপহরন পূর্বক হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যান খোরশেদ আলমসহ ৭/৮ জনের নামে মামলা করে নিহতের ছোট ভাই আবু কাউছার।












সর্বশেষ সংবাদ
বড় জয়ে সিরিজে এগিয়ে বাংলাদেশ
লালমাইয়ে প্রবাসীর বাড়ির কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা
উপজেলা নির্বাচনে নাঙ্গলকোটে আনারস ও চশমা'র পথসভায় জনতার ঢল
কুমিল্লা বিশ্ববিদ্যালয় ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় উপস্থিতি ৮৬.৬৭ শতাংশ
চান্দিনায় 'খামারি' মোবাইল অ্যাপ ও বঙ্গবন্ধু ধান ১০০ নিয়ে মাঠ দিবস
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
গাদাগাদি করে নেয়া হচ্ছে কুবি কেন্দ্রের ভর্তি পরিক্ষা
কুমিল্লায় ডিবি পুলিশের গাড়িচাপায় ওয়ার্কসপ ব্যবসায়ীর মৃত্যু
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে করণীয় বিষয়ে কুমিল্লায় মতবিনিময় সভা
চলন্ত ট্রেনে স্ত্রীকে তালাক দিয়ে লাপাত্তা স্বামী!
লালমাইয়ে প্রবাসীর বাড়ির কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft