ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বিগ ব্যাশে ১৫৪ রান করে ইতিহাস গড়লেন ম্যাক্সওয়েল
Published : Thursday, 20 January, 2022 at 12:00 AM, Count : 266
ব্যাট হাতে গ্ল্যান ম্যাক্সওয়েল যে কতটা ভয়ানক হতে পারেন তা আবারো দেখল ক্রিকেট বিশ্ব। আজ বুধবার বিগ ব্যাশে হোবার্ট হ্যারিকেন্সের বিপক্ষে চার-ছক্কার বন্যা বসিয়েছেন মেলবোর্ন স্টারসের অধিনায়ক ম্যাক্সি। মাত্র ৬৪ বলে খেলেছেন অপরাজিত ১৫৪ রানের ইনিংস।
বিগ ব্যাশের ইতিহাসে এটিই সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস। এই ইনিংস খেলার পথে ম্যাক্সওয়েল হাঁকিয়েছেন ২২টি চার ও ৪টি ছক্কা। তার দুর্দান্ত ব্যাটিংয়ে ২০ ওভারে ২ উইকেটে ২৭৩ রানের পাহাড় গড়েছে মেলবোর্ন। বিগ ব্যাশের ইতিহাসে এটিই সর্বোচ্চ দলীয় স্কোর। এর আগে সিডনি থান্ডার্সের করা ২৩২-ই ছিল সর্বোচ্চ দলীয় সংগ্রহ।
ম্যাক্সওয়েল-ঝড়ের দিনে কম যাননি মার্কাস স্টয়নিসও। ৩১ বলে ৭৫ রান করে অপরাজিত ছিলেন তিনি। এছাড়া ১৮ বলে ৩৫ রান করেছেন জো ক্লার্ক। হোবার্টের পক্ষে ৪ ওভারে ৫২ রান দিয়েছেন নেপালের তারকা স্পিনার সন্দ্বীপ লামিচানে। ২ ওভারে ৪০ রান দিয়েছেন জশ কান।












« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft