ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1014
কুমিল্লার ঘটনায় আরও এক মামলা
Published : Tuesday, 19 October, 2021 at 12:00 AM, Update: 19.10.2021 1:13:02 AM
কুমিল্লার ঘটনায় আরও এক মামলামাসুদ আলম।। কুমিল্লার নানুয়ার দীঘির পাড়ে পূজামণ্ডপের ঘটনাকে কেন্দ্র করে আরও একটি মামলা হয়েছে। কুমিল্লার সদর দক্ষিণ, দাউদকান্দি ও নগরীতে প্রতীমা ভাংচুর, হামলার ঘটনায় এ পর্যন্ত জেলার তিনটি থানায় মোট আটটি মামলা হয়েছে। এই আট মামলায় এজাহারনামীয় কুমিল্লা সিটি কর্পোরেশনের জামায়াত সমর্থিত তিন কাউন্সিলরসহ অজ্ঞাত অন্তত ৮০০ জনকে আসামি করা হয়েছে। এরমধ্যে পুলিশ বাদি হয়েছেন ছয় মামলায়। এদিকে নগরীর কোতয়ালী থানায় র‌্যাবের ডিএডি এবং দাউদকান্দি থানায় গৌরাঙ্গ ভৌমিক নামে এক ব্যক্তি বাদি হয়েছেন। এখন পর্যন্ত আট মামলায় পুলিশ ও র‌্যাব ৪৪ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।
মামলায় যে কাউন্সিলরদের আসামি করা হয়েছে তারা হলেন নগরীর ১ নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী গোলাম কিবরিয়া, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোশাররফ হোসেন ও ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর ইকরাম হোসেন বাবু।
পুলিশ সূত্রে জানা গেছে, কুমিল্লা নগরীর নানুয়ার দীঘির উত্তরপাড়ে গত বুধবার সকালে একটি পূজামণ্ডপের ঘটনার পর জেলার বিভিন্ন স্থানে হামলা, ভাংচুরসহ নানা অপ্রীতিকর ঘটনা ঘটে। এসব ঘটনায় পুলিশ ও র‌্যাব বাদী হয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় পৃথক পাঁচটি মামলা করে। এ চারটি মামলায় ৬২ জনকে এহাজারনামীয় ও ৫০০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। এছাড়া জেলার সদর দক্ষিণ মডেল থানায় দুইটি মামলায় ৩০জনকে এজাহারনামীয় ও ১৬০ জনকে অজ্ঞাতনামা এবং দাউদকান্দি মডেল থানার একটি মামলায় ৪০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। এসব মামলার মধ্যে কোতোয়ালি মডেল থানাপুলিশ ৩৯ জনকে ও সদর দক্ষিণ মডেল থানাপুলিশ ৪ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। দাউদকান্দির মামলায় এখন পর্যন্ত কোন গ্রেফতার নেই।
সোমবার কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ বলেন, পূজামণ্ডপে হামলা ও প্রতীমা ভাংচুরের ঘটনায় কুমিল্লা কোতয়ালী, সদর দক্ষিণ ও দাউদকান্দি থানায় পৃথকভাবে আটটি মামলা হয়েছে। এই আট মামলায় এখন পর্যন্ত কোতয়ালীতে ৪০ এবং সদর দক্ষিণে ৪জনসহ মোট ৪৪জনকে গ্রেফতার করা হয়েছে।  








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};