মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
১ শ্রাবণ ১৪৩১
মনোহরগঞ্জে নাথেরপেটুয়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন ওমর ফারুক রিপন
মোঃ হুমায়ুন কবির মানিক।।
প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০২৪, ৯:৩৯ পিএম |

মনোহরগঞ্জে নাথেরপেটুয়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন ওমর ফারুক রিপনকুমিল্লা মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে অংশ নিতে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন নাথেরপেটুয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ ওমর ফারুক রিপন। বুধবার মনোহরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ কামরুল হাছান পাটওয়ারীর নিকট মনোনয়ন পত্র জমা দেন মোঃ ওমর ফারুক রিপন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মনির হোসেন কোম্পানী, নাথেরপেটুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল্লাহ আল-মামুন সুমন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শিব্বির আহমেদ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবু তাহের মেম্বার, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহফুজুর রহমান। মনোনয়ন জমা শেষে ওমর ফারুক রিপন বলেন জনসেবা করার লক্ষে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে মাননীয় এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয়ের সার্বিক সহযোগিতায় ও নির্দেশনা অনুযায়ী নাথেরপেটুয়া ইউনিয়নকে উন্নয়ন-সমৃদ্ধ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ। এসময় আগামী ২৭ জুলাই নাথেরপেটুয়া ইউপি উপনির্বাচনে তার বিজয় সুনিশ্চিন্ত বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নাথেরপেটুয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ রতন, যুবলীগ নেতা মাস্টার মাহফুজ, কামরুল ইসলাম, মিজানুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা আজমল হোসেন, জামাল মিয়াজি, ছাত্রলীগ নেতা রাবিক হোসেন বাদশা, অভি, আরিফ, মাসুদ আলম, ফয়সাল প্রমুখ। আগামী ৫ জুলাই মনোনয়ন পত্র যাচাই-বাচাই, প্রার্থীতা প্রত্যাহার ১০ জুলাই, প্রতীক বরাদ্দ ১১ জুলাই এবং ২৭ জুলাই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, নাথেরপেটুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান চৌধুরী ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ইউপি চেয়ারম্যানের পদটি শূন্য হয়।












সর্বশেষ সংবাদ
রাজাকারদের ভূমিকা সম্পর্কে এরা জানে?
কুমিল্লায় জোড়া খুনের মামলায় ছয়জনের মৃত্যুদণ্ড
কুবিতে এক দফা দাবিতে বিক্ষোভ মিছিল
কুবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
কোটা আন্দোলন: নিরাপত্তার স্বার্থে ঢাবির হলে থাকবেন শিক্ষকরা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
আমার বাসার কাজের লোক ৪০০ কোটি টাকার মালিক
লাইসেন্সবিহীন হাসপাতালে ভূয়া বিল, ভুয়া ডাক্তার
জুন মাসে ৬ খুন কুমিল্লায়
উপজেলা পরিষদ এসোসিয়েশন কুমিল্লার নতুন কমিটি
কুমিল্লায় উল্টো রথযাত্রা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft