শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
মনোহরগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন ও আলোচনা সভা
মোঃ হুমায়ুন কবির মানিক
প্রকাশ: বুধবার, ১২ জুন, ২০২৪, ১:২৯ এএম |

 মনোহরগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন ও আলোচনা সভা
“স্মার্ট ভূমি সেবা,স্মার্ট নাগরিক” এ প্রতিপ্রাদ্য সামনে রেখে কুমিল্লার মনোহরগঞ্জে ভূমি সেবা সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা ভূমি অফিসের আয়োজনে ভূমি অফিস সংলগ্ন প্রাঙ্গনে উক্ত উদ্বোধন ও আলোচনা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার উজালা রানী চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবদুল মান্নান চৌধুরী।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাছরিন এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার মুক্তা, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল আজিজ, মৈশাতুয়া ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম প্রমুখ।
এসময় উপজেলা ভূমি অফিসের নাজির নারায়ন দেব বর্মনসহ উপজেলা ভূমি অফিস-সহ বিভিন্ন ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীগণ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা, ভূমি ব্যবস্থাপনায় জনগণের হয়রানি বন্ধ ও এ সংক্রান্ত সকল সেবা সহজলভ্য করতে এবং ভূমি সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সরকারের নানা পদক্ষেপের কথা তুলে ধরেন।
এসময় তথ্য-প্রযুক্তিকে কাজে লাগিয়ে ঘরে বসেই যেন সাধারণ মানুষ ভূমি সুরক্ষাসহ অন্যান্য কার্যক্রম সম্পন্ন করতে পারে তা নিশ্চিতকরণে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় সেবা প্রদানের অনুরোধ করেন তারা।
এছাড়া ওইদিন ভূমি সেবা সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন উপলক্ষে স্থানীয় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণের ভূমি সম্পর্কিত এক কুইজ প্রতিযোগিতার আয়োজন ও প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft