শুক্রবার ২১ জুন ২০২৪
৭ আষাঢ় ১৪৩১
বরুড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগ
মোঃ হুমায়ূন কবির মানিক
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ১২:৪৮ এএম |

 বরুড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগ

কুমিল্লা বরুড়া উপজেলার ভবানিপুর ইউনিয়নের চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে বাতাইছড়ি উচ্চ বিদ্যায়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহিনা আক্তারকে হুমকি ধমকি ও লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে। বাতাইছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অবসর গ্রহন করেন সেই আলোকে নতুন প্রধান শিক্ষক নিয়োগ না হওয়া পর্যন বিদ্যালয়ের দাপ্তরিক কাজকর্ম চলমান রাখতে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে শাহিনা আক্তারকে দায়িত্ব দেওয়া হয় ।
শাহিনা আক্তার বলে,ন চেয়ারম্যান গত ৫ মে আনুমানিক সকাল ১০টা ৪০ মিনিটের সময় বহিরাগত লোকজন নিয়ে বিদ্যালয়ের অফিস কক্ষে প্রবেশ করেই আমাকে উদ্দেশ্য করে উত্তেজিত হয়ে অকথ্য ভাষায় গাল মন্দ করতে থাকে এবং জোরপূর্ব অফিসের বিভিন্ন তথ্য দিতে বলে, এছাড়াও নানান ভাবে হুমকি ধমকি দিতে থাকে প্রকাশ্যে এভাবে আমাকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের সামনে অশালীন ভাষায় গালিগালাজ করে নাজেহাল করে এতে আমি ভীষণভাবে ভয়ে মানসিকভাবে ভেঙ্গে পড়ি। একজন জনপ্রতিনিধির এহেন কা-ে বর্তমানে আমি চরম বিব্রত হওয়ার পাশাপাশি শঙ্কিত ও আতঙ্কিত।
তিনি আরো বলেন, চেয়ারম্যান বিদ্যালয়টি আয়ত্ত্বে আনতে তার দলবল নিয়ে বিভিন্ন সময় মিথ্যা ভিত্তিহীন অভিযোগ উত্থাপনের চেষ্টা করছে।
এছাড়াও চেয়ারম্যানের স্ত্রীর বড় ভাই এই বিদ্যালয়ে ভোকেশনাল শাখার ট্রেড ইন্সটেক্টর আবদুল আল মাছুম ও তার স্ত্রী আইসিটি বিভাগের শিক্ষক তাসলিমা আক্তারের ইন্দনে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র লিপ্ত রয়েছে তারা।
বর্তমানে আমি নিরাপত্তাহীনতা আছি চেয়ারম্যান যেকোন সময় আমি এবং আমার পরিবারের লোকজনকে মিথ্যা অভিযোগ উত্থাপন করে হামলা-মামলা করে হয়রানি করতে পারে বলে আশঙ্কা করছি। এ বিষয়টি আমি উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত ভাবে অভিযোগ দায়ের করেছি। এবিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট প্রশাসনকে অনুরোধ জানাচ্ছি।
এ বিষয়ে ভবানিপুর ইউনিয়নের চেয়ারম্যান খলিলুর রহমানের সাথে কথা বললে তিনি জানান, আসন্ন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে ভিন্নখাতে প্রভাবিত করা এবং আমার ইমেজ ক্ষুন্ন করার জন্য স্বার্থান্বেষী মহল ওই প্রধান শিক্ষককে আমার বিরুদ্ধে ব্যবহার করছে।















সর্বশেষ সংবাদ
দাউদকান্দি টোলপ্লাজায় ফিরিয়ে দেয়া হচ্ছে ঢাকামুখী চামড়াবাহী ট্রাক
কুমিল্লায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায়
‘লাব্বাইক’ ধ্বনিতে মুখর আরাফাতের ময়দান
বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা
কুমিল্লায় সড়কে ঝরলো ৫ প্রাণ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
দাউদকান্দি টোলপ্লাজায় ফিরিয়ে দেয়া হচ্ছে ঢাকামুখী চামড়াবাহী ট্রাক
কুমিল্লায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায়
বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা
ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক
কুমিল্লায় সড়কে ঝরলো ৫ প্রাণ
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft