শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
কুমিল্লায় পবিত্র ঈদ উল আজহার প্রধান জামাত সকাল ৮ টায়
প্রকাশ: সোমবার, ১০ জুন, ২০২৪, ১:০১ এএম |


 কুমিল্লায় পবিত্র ঈদ উল আজহার প্রধান জামাত সকাল ৮ টায়
নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহে পত্রি ঈদ উল আজহার প্রধান জামাত সকাল ৮ টায় অনুষ্ঠিত হবে। ঈদের জামাতে ইমামতি করবেন আলহাজ্ব মাওলানা মোহাম্মদ ইব্রাহিম আল কাদেরী। তবে আবহাওয়া বৈরী থাকলে ঈদগাহের পাশের জিমনেসিয়ামে একই সময়ে জামাত অনুষ্ঠিত হবে। রবিবার (৯ জুন) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ঈদ উল আযহার সার্বিক প্রস্তুতি ও করনীয় সম্পর্কিত বিষয়ক এক আলোচনা সভায় এসব তথ্য জানানো হয়।
ঈদের দিন কোরবানির বর্জ্য নিষ্কাশনের জন্য সিটি কর্পোরেশনের পক্ষ থেকে স্থায়ী ও আউটসোর্সিং মিলে প্রায় ৪শ’ শ্রমিক কাজ করবে। ২৪ ঘন্টার মধ্যে বর্জ্য সরিয়ে নেওয়ার জন্য ৩৮টি গাড়ী থাকবে। অন্যদিকে কাউন্সিলরদের মাধ্যমে ২৪ হাজার ব্যাগ বিতরণ করা হবে যেন নগরবাসী তাদের কোরবানির বর্জ্য দ্রুত অপসারণ করতে পারেন।
কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মুঃ মুশফিকুর রহমানের সভাপতিত্বে সভায় জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার), স্থানীয় সরকার উপপরিচালক স্থানীয় সরকার এস. এম. গোলাম কিবরিয়া, অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ, জেলা সিভিল সার্জন ডা. নাছিমা আক্তার, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যাসায়ী নেতা শাহ মুহাম্মদ আলমগীর খান, প্রবীণ সাংবাদিক আবুল হাসনাত বাবুল, কুসিক প্যানেল মেয়র মঞ্জুর কাদের মনি, মাওলানা মোহাম্মদ ইব্রাহিম আল কাদেরী।
সভায় আরো জানানো হয়, ঈদগাহে নিরাপত্তা ও শৃঙ্খলায় কাজ করবেন কুমিল্লা জেলা পুলিশ। ইদগাহ মাঠের গুরুত্বপূর্ন প্রবেশপথ ও রাস্তায় সিসিক্যামেরা লাগানো হবে। গাড়ী পার্কিংয়ের জন্য আশেপাশের উন্মুক্ত জায়গা ব্যবস্থা করা হবে।
সভায় জেলা প্রশাসক খন্দকার মুঃ মুশফিকুর রহমান বলেন, কুমিল্লায় এর আগের ঈদগুলো খুব সুন্দর এবং সুশৃঙ্খল ভাবে উদযাপিত হয়েছে। এবারের ঈদও কুমিল্লাবাসী সুন্দর ভাবে উদযাপন করব সেই প্রত্যাশা রাখছি। সেই সাথে তিনি কুমিল্লাবাসীকে পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানান।














সর্বশেষ সংবাদ
আগামী তিন দিন ৯টা থেকে ৩টা সরকারি অফিস
কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক কেন হেফাজতে, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft