শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
কক্সবাজারে বাইক দুর্ঘটনায় বুড়িচংয়ের ২ যুবক নিহত
সৌরভ মাহমুদ হারুন:
প্রকাশ: সোমবার, ১০ জুন, ২০২৪, ১:০১ এএম |

 কক্সবাজারে বাইক দুর্ঘটনায় বুড়িচংয়ের ২ যুবক নিহত
মেরিন ড্রাইভ সড়কে মটরসাইকেল চালাতে গিয়ে সিএনজি'র সাথে সংঘর্ষে শনিবার ঘটনাস্থলে তুষার(২২) এবং রবিবার চিকিৎসাধীন অবস্থায় শাহজাহান (২৩) নামে দুইজন পর্যটক নিহত এবং সিএনজি ড্রাইভার জসিম (৫২) আহত হয়।
শনিবার (৮জুন) বিকেল ৪টার দিকে রামু হিমছড়ি পয়েন্টে এই ঘটনা ঘটে। নিহত পর্যটক কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর গ্রামের বাসিন্দা মজিদের পুত্র।বিষয়টি নিশ্চিত করেন, হিমছড়ি ফাঁড়ির আইসি মোহাম্মদ হিমেল।
নিহতদের বন্ধুদের বরাতে তিনি জানান, বিকেল ৩টার দিকে কলাতলী থেকে ঘণ্টা প্রতি ৩শত টাকা করে রেন্ট বাইক ভাড়া নেন তুষার ও শাহাজাহান। তারা বাইক নিয়ে টেকনাফ মেরিন ড্রাইভের উদ্দেশ্য রওনা করেন। তার হিমছডি পয়েন্টে পৌঁছালে সেখানে একটি সিএনজির সাথে তাদের মটরসাইকেল সংঘর্ষ হয়।তারা দুজনই কুমিল্লা থেকে কক্সবাজার বেড়াতে আসেন বলে জানা যায়।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তুষার ও জাহেদ কলাতলী থেকে রেন্ট এ বাইক থেকে একটি মোটরসাইকেল ভাড়া নিয়ে মেরিন ড্রাইভে ঘুরতে গিয়েছিলেন, সেখানে একটি সিএনজির সাথে তাদের সংঘর্ষ হয়। এতে শনিবার ঘটনাস্থলে তুষার নামের ওই পর্যটক নিহত হয়।
পরে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে এলে তুষারকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং শাহজাহান কে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গতকাল রবিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় শাহজাহানও মৃত্যু বরণ করেন।
মূলত কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কে অপ্রাপ্তবয়স্ক ও লাইসেন্স বিহীন চালকদের বাইক ভাড়া দেওয়া হয়। এতে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনায় পর্যটক ও স্থানীয়রা দুর্ঘটনার শিকার হচ্ছেন। বিষয়টি নিয়ে কক্সবাজারের প্রশাসন বিভিন্ন সময় অভিযান পরিচালনা করলেও দেদারছে এ বাইক ভাড়া দেওয়া হচ্ছে মেরিন ড্রাইভ সড়কে।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft