বৃহস্পতিবার ২০ জুন ২০২৪
৬ আষাঢ় ১৪৩১
এমিলি-মামুনুলদের বাছাইকৃতরা পাবেন রিয়াল মাদ্রিদ দর্শন
প্রকাশ: শুক্রবার, ৭ জুন, ২০২৪, ১:১১ এএম |




 
জাতীয় দলের সাবেক দুই অধিনায়ক জাহিদ হাসান এমিলি ও মামুনুল ইসলাম। সাবেক এই তারকা ফুটবলাররা অনূর্ধ্ব-১৫ পর্যায়ের ফুটবলারদের বাছাই করবেন। ভারত ও বাংলাদেশ থেকে ১২ জন সৌভাগ্যবান ফুটবলার আগামী বছর বিশ্বখ্যাত ক্লাব রিয়াল মাদ্রিদে প্রাক মৌসুমে এক মাসের প্রশিক্ষণের সুযোগ পাবেন। মালয়েশিয়ার রাজ পরিবার টুংকু হারুন অর রশিদ ফুটবল একাডেমির সঙ্গে রিয়াল মাদ্রিদের সমঝোতা রয়েছে। টুংকু একাডেমির সঙ্গে চুক্তির মাধ্যমে হ্যালো সুপারস্টার বাংলাদেশ ও ভারত থেকে প্রতিভাবানরা রিয়াল মাদ্রিদে যাওয়ার সুযোগ পাবেন।
হ্যালো সুপারস্টার একটি অনলাইন ভিত্তিক অ্যাপ। এই অ্যাপে ১৫ বছর বয়সী ফুটবলাররা তাদের ৪০ সেকেন্ডের ফুটবল শৈলীর ভিডিও আপলোড করবেন। আজ জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অ্যাপে ভিডিও প্রেরণের প্রক্রিয়া আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়। ভারত থেকেও সংযুক্ত ছিলেন এই অনুষ্ঠানে।
গত বছর অক্টোবরে হ্যালো সুপারস্টার অ্যাপ নিয়ে সংবাদ সম্মেলন হয়েছিল জাতীয় প্রেস ক্লাবে। সেই সম্মেলনের আট মাস পর আবার সম্মেলনের কারণ সম্পর্কে জাতীয় দলের সাবেক অধিনায়ক ও ট্যালেন্ট হান্টের বিচারক জাহিদ হাসান এমিলি বলেন, 'বাংলাদেশ ও ভারতের সাবেক ফুটবলাররা কুমিল্লায় একটি প্রীতি ম্যাচ খেলেছিলাম হ্যালো সুপারস্টারের প্রচারণার কর্মসূচি হিসেবে। এখন আমাদের ভিডিও রেজিস্ট্রেশনের মাধ্যমে ভিডিও আপলোডের কর্মসূচি শুরু হয়েছে।'
প্রাথমিক পর্যায়ে ৩১ ডিসেম্বর পর্যন্ত এই ভিডিও পাঠানো যাবে। বাংলাদেশ থেকে এমিলি, মামুনুল ইসলাম, কায়সার হামিদ, আব্দুল গাফফাররা ভিডিও দেখে বাছাই করবেন ৷ প্রাথমিক বাছাইয়ের পর শরীরে পরীক্ষা হবে। আরো কয়েকধাপ পেরিয়ে এরপর চুড়ান্ত ১২ জন সুযোগ পাবেন রিয়াল মাদ্রিদে। সেখানে বাংলাদেশ ও ভারতের কত জন থাকবে সেটা সুনির্দিষ্ট নয়।
হ্যালো সুপারস্টারে রেজিস্ট্রেশন করতে ভারতে ১০০ রুপি ও বাংলাদেশে ১৩০ টাকা লাগবে। কয়েক হাজার রেজিস্ট্রেশন হলে হ্যালো সুপারস্টারের আয়ও হবে। অনলাইন ভিত্তিক অনেক ব্যবসায়ীক কার্যক্রম বাংলাদেশে প্রশ্নবিদ্ধ হয়েছে। হ্যালো সুপারস্টার স্বচ্ছতার সঙ্গে কাজ করবে কিনা সেই প্রশ্নও উঠেছে সংবাদ সম্মেলনে। সাবেক জাতীয় তারকা ফুটবলার আব্দুল গাফফার বলেন, 'আমি, এমিলি, মামুন বিষয়টি পুরোপুরি জেনেই জড়িত হয়েছি। কোনো অস্বচ্ছ বা সঠিক কাজ না হলে আমরা থাকব না।'
সংবাদ সম্মেলনে বিচারক হিসেবে সাবেক তারকা ফুটবলার ছাড়াও ছিলেন চিত্র নায়ক নীরব। যিনি হ্যালো সুপারস্টারের চীফ অপারেটিং অফিসার, গেজেল সহ আরো অনেকে।














সর্বশেষ সংবাদ
দাউদকান্দি টোলপ্লাজায় ফিরিয়ে দেয়া হচ্ছে ঢাকামুখী চামড়াবাহী ট্রাক
কুমিল্লায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায়
‘লাব্বাইক’ ধ্বনিতে মুখর আরাফাতের ময়দান
বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা
কুমিল্লায় সড়কে ঝরলো ৫ প্রাণ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
দাউদকান্দি টোলপ্লাজায় ফিরিয়ে দেয়া হচ্ছে ঢাকামুখী চামড়াবাহী ট্রাক
কুমিল্লায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায়
বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা
ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক
কুমিল্লায় সড়কে ঝরলো ৫ প্রাণ
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft