শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
সংগ্রামী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ
প্রকাশ: বুধবার, ৫ জুন, ২০২৪, ১২:০০ এএম |

 
নিজস্ব প্রতিবেদক: এপেক্স ক্লাব অব কুমিল্লা মেট্রোপলিটনের আয়োজনে গতকাল মঙ্গলবার ফরিদা বিদ্যায়তনে সংগ্রামী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। ফরিদা বিদ্যায়তনের প্রধান শিক্ষক ও বাংলাদেশ শিক্ষক সমিতি কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক মো. হানিফ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এপেক্স বাংলাদেশের জাতীয় অতীত সভাপতি ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট এপে. সৈয়দ নুরুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মহিউদ্দিন লিটন, এপেক্স ক্লাব অব কুমিল্লা মেট্রোপলিটনের সভাপতি এপে. মো. ইমতিয়াজ মজুমদার।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ভালো ফলাফলের জন্য নিয়মিত পড়াশোনা করতে হবে। স্বপ্ন নিয়ে এগিয়ে যেতে হবে। স্বপ্ন বাস্তবায়নে পরিশ্রম করতে হবে। ভালো ফলাফলের পাশাপাশি ভালো মানুষ হতে হবে। এ সময় তিনি আরো বলেন- সেবা, সুনাগরিক্ত ও সৌহার্দ্যরে মূল মন্ত্রে দীক্ষিত হয়ে এপেক্সিয়ানগণ সমাজের অপেক্ষাকৃত পিছিয়ে পড়াদের সহায়তার জন্য কাজ করে যাচ্ছে।
 এপেক্স ক্লাব অব কুমিল্লা মেট্রোপলিটনের জুনিয়র সহ সভাপতি এপে. হানিফ মোছাব্বীর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন এপেক্স ক্লাব অব কুমিল্লা মেট্রোপলিটনের সেক্রেটারি এন্ড ডিএনএডিটর এপে. মিঠুন মজুমদার। এ সময় উপস্থিত ছিলেন ফরিদা বিদ্যায়তনের সিনিয়র সহকারী শিক্ষক মোহাম্মদ শাজাহান, সহকারী শিক্ষক মো. জসিম উদ্দিন, সহকারী শিক্ষক শম্পা ভট্টাচার্য, কুমিল্লা আইডিয়াল কলেজের আইসিটি বিষয়ের প্রভাষক নাহিন আক্তার, এপেক্স ক্লাব অব কুমিল্লা মেট্রোপলিটনের কোষাধ্যক্ষ এপে. তাহসিনুল ইসলাম। অনুষ্ঠানে শতাধিক শিক্ষার্থীদের মাঝে খাতা, কলম ও জ্যামিতি বক্স বিতরণ করা হয়।

 












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft