শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
শ্রেষ্ঠ বিএনসিসিও ইনসেন্টিভ অ্যাওয়ার্ড পেলেন কুবির প্লাটুন কমান্ডার
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ১:০১ এএম |


কুবি প্রতিনিধি: বিএনসিসিতে অসামান্য অবদান রাখায় শ্রেষ্ঠ বিএনসিসিও (বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর অফিসার) ইনসেন্টিভ অ্যাওয়ার্ড পেলেন কুবির প্লাটুন কমান্ডার সেকেন্ড লেফটেন্যান্ট বিএনসিসি অধ্যাপক ড. মোঃ শামিমুল ইসলাম
সোমবার (৩ জুন) বিএনসিসি ময়নামতি রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল রাশেদুল হাসান প্রিন্স ইনসেন্টিভ অ্যাওয়ার্ড সার্টিফিকেট ও স্কলারশিপ তুলে দেন।
বিএনসিসি ময়নামতি রেজিমেন্টের ৫টি ব্যাটালিয়ন থেকে ৫ জন শ্রেষ্ঠ বিএনসিসিও, ৫ জন শ্রেষ্ঠ পিইউও-টিইউও এবং ২৫ জন ক্যাডেটকে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুনের ক্যাডেট আন্ডার অফিসার মোঃ সামিন বখশ সাদী বলেন, আমাদের শ্রদ্ধেয় প্লাটুন কমান্ডার স্যারের এই সাফল্যে প্লাটুনের সকল রানিং ক্যাডেট ও এক্স-ক্যাডেটগণ অত্যন্ত খুশি ও গর্বিত। বিএনসিসিও শামিম স্যার আমাদেরকে ওনার নিজ সন্তানের মতো দেখাশোনা ও স্নেহ করেন। তিনি দীর্ঘদিন ধরে বিএনসিসির সাথে সম্পৃক্ত রয়েছেন, ইনশাআল্লাহ তিনি ভবিষ্যতে আরো এগিয়ে যাবেন সেই আশা রাখি।
ইনসেন্টিভ অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হওয়ায় প্লাটুন কমান্ডার অধ্যাপক ড. মোঃ শামিমুল ইসলাম বলেন, যেকোনো অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হওয়া নিসন্দেহে সৌভাগ্যের, গর্ভের। নিশ্চয়ই সামনের দিনগুলোতে কাজের জন্য উদ্ভুদ্ধ করবে। আমি মনে করি এই অর্জনে আমার একক কোনো কৃতিত্ব নাই। এখানে ক্যাডেটেদেরই অর্জন। ক্যাডেটরা এগিয়ে গেলে প্লাটুন এগুবে। আমি ক্যাডেটদের ধন্যবাদ দিতে চাই এই অর্জনে তাদের ভূমিকা রাখার জন্য।
উল্লেখ্য, গত ৩ মার্চ বিএনসিসি মহাপরিচালক কর্তৃক দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ এওয়ার্ড পান কুবি বিএনসিসির ক্যাডেট আন্ডার অফিসার মোঃ সামিন বখশ সাদী।













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft