শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
কুমিল্লায় পিস্তলসহ ৪ ডাকাত গ্রেপ্তার
প্রকাশ: সোমবার, ৩ জুন, ২০২৪, ১:১০ এএম |


 কুমিল্লায় পিস্তলসহ ৪ ডাকাত গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ডগুলিসহ ম্যাগাজিন ও বিভিন্ন দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেপ্তার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। রোববার (২ জুন) ভোররাতে গোমতী নদী বেড়ি বাঁধের উপর থেকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার শাকতলা গ্রামের মৃত আ: আবুল হোসেনের পুত্র সোহেল মোল্লা (৩০), একই এলাকার মৃত জেহান উদ্দিনের পুত্র নেয়ামতুল (২৭), জেলার বরুড়া উপজেলার দেওরা গ্রামের মো: হারুন মিয়ার পুত্র বিল্লাল হোসেন (৩৪) ও একই গ্রামের মইন উদ্দিনের পুত্র আল-আমিন (২৩)। রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন।
পুলিশ জানায়, কোতয়ালী মডেল থানার এসআই মোহাম্মদ আব্দুল আউয়াল সুমন সঙ্গীয় অফিসার রাত্রে নিরাপত্তামূলক ডিউটি করার সময় গোমতী নদীর বেড়ি বাঁধের উপর ৮/১০ জন ডাকাত অটোরিক্সা, মিশুক ও যাত্রীদের মালামাল ডাকাতি করার উদ্দেশ্যে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে অবস্থা করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ক্যান্টনমেন্ট ফাঁড়ির আইসিসহ কোতয়ালী থানা পুলিশ গোমতী নদী এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় ৪ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। অন্যান্যরা পালিয়ে যায়।
এ সময় পুলিশ ডাকাতদের কাছ থেকে একটি বিদেশীয় পিস্তল, একটি ম্যাগাজিন দুই রাউন্ড গুলিসহ, একটি স্টিলের চাপাতি, ১টি লোহার তৈরি কোড়াবাড়ি, ৪টি লোহার রড উদ্ধার করে। এ ঘটনায় কোতয়ালী থানায় ডাকাতি মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন বলেন- বিদেশি পিস্তল, ম্যাগাজিনসহ ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন- আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ প্রতিনিয়ত সতর্ক থেকে অপরাধীদের গ্রেপ্তার অব্যাহত রেখেছে।













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft