শুক্রবার ১৯ জুলাই ২০২৪
৪ শ্রাবণ ১৪৩১
আওয়ামীলীগ নেতার স্ত্রীকে হারিয়ে চেয়ারম্যান হলেন যুবলীগ নেতা
শাহীন আলম,দেবিদ্বার
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ৯:২৬ এএম আপডেট: ৩০.০৫.২০২৪ ৯:২৮ এএম |

কুমিল্লারআওয়ামীলীগ নেতার স্ত্রীকে হারিয়ে চেয়ারম্যান হলেন যুবলীগ নেতা দেবিদ্বারে  উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের স্ত্রীকে হারিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন কুমিল্লা উত্তর জেলা যুবলীগ নেতা মো. মামুনুর রশিদ।  মামুনুর রশিদ কুমিল্লা- ৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদের ছোট ভাই। 
গতকাল বুধবার (২৯ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১২৩টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহন শেষে রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা শুরু করেন উপজেলা রিটার্নিং অফিসার মো. ফারুক হোসেন। এদিকে বিকাল সাড়ে তিনটার দিকে নির্বাচনে নানা অনিয়মের অভিযোগ তুলে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোসা. শাহিদা আক্তার। একটি ভিডিও বার্তায় তিনি এ ঘোষণা দেন। 
প্রাপ্ত ফলাফলে আনারস প্রতীকে মো.মামুনুর রশিদ মোট ৯২হাজার ৫২১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোসা.শাহিদা আক্তার ঘোড়া প্রতীকে মোট ৩৪ হাজার ৪৮০ ভোট পেয়েছেন। 
এদিকে ভাইস চেয়ারম্যান পদে মো.আবদুল্লাহ আল কাইয়ুম টিউবওয়েল প্রতীকে মোট ভোট পেয়েছেন ১ লক্ষ ২ হাজার ৪২৪ তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের এটিএম সাইফুল ইসলাম মাসুম পেয়েছেন ১২হাজার ১১১ ভোট। 
এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে শাহিনুর লিপি ফুটবল প্রতীকে মোট ভোট পেয়েছেন ৮৭ হাজার ২৯৯ এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজমা বেগম প্রজাপ্রতি প্রতীকে পেয়েছেন ৩৫ হাজার ৯৯৯ ভোট।       

নবনির্বাচিত বিজয়ী চেয়ারম্যান মো.মামুনুর রশিদ কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সকলের পরামর্শ ও সহযোগিতা নিয়ে কাজ করতে চাই। শিক্ষা হচ্ছে উন্নয়নে সিঁড়ি। তাই এ খাতকে সর্বোচ্চ গুরুত্ব দেব। এছাড়াও উপজেলার গ্রামীণ রাস্তা সংস্কার, নতুন রাস্তা নির্মাণ, জলাবদ্ধতা দূরীকরণ, স্বাস্থ্যসেবা সম্প্রসারণসহ পৌরসভা ও ইউনিয়নগুলোর সমস্যা সমাধান ও সামগ্রিক উন্নয়নে কাজ করার ইচ্ছে রয়েছে। এক্ষেত্রে আমি সকলের সহযোগিতা ও পরামর্শ কামনা করছি।  
দেবিদ্বার নির্বাচন অফিসসূত্রে জানা গেছে, বুধবার ১২৩টি কেন্দ্রে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। দেবিদ্বার উপজেলায় মোট ভোটারের সংখ্যা ৩ লক্ষ ৮১ হাজার ৭৪৬। প্রদত্ত ভোটের শতকরা হার ৩৪.২৭%।  












সর্বশেষ সংবাদ
কুমিল্লার কোটবাড়ি বিশ্বরোডে ৫ ঘন্টার রণক্ষেত্র, অন্তত ১শ জন হাসপাতালে ভর্তি
কুমিল্লার কোটবাড়ির রণক্ষেত্র দফায় দফায় সংঘর্ষে আহত অর্ধশতাধিক
তারা যখনই বসবে আমরা রাজি আছি : আইনমন্ত্রী
চলমান পরিস্থিতি নিয়ে কিছুক্ষণের মধ্যে কথা বলবেন আইনমন্ত্রী
উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সব স্কুল–কলেজ অনির্দিষ্টকাল বন্ধ
নিজের লাশ কী করতে হবে, আগেই জানিয়েছিলেন আবু সাঈদ!
এইচএসসির বৃহস্পতিবারের পরীক্ষা স্থগিত
এইচএসসির বৃহস্পতিবারের পরীক্ষা স্থগিত
কোটা আন্দোলনে নিহত সাঈদের পোস্ট ভাইরাল
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft