সোমবার ১৭ জুন ২০২৪
৩ আষাঢ় ১৪৩১
ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ নির্বাচন
ক্ষমতা পেতে নয়, আপনাদের সেবা করতে এসেছি -ব্যারিস্টার সোহরাব খান চৌধুরী
প্রকাশ: রোববার, ২৬ মে, ২০২৪, ১২:২৪ এএম আপডেট: ২৬.০৫.২০২৪ ১২:৩৬ এএম |



 ক্ষমতা পেতে নয়, আপনাদের সেবা করতে এসেছি -ব্যারিস্টার সোহরাব খান চৌধুরী
ইসমাইল নয়ন।। ক্ষমতা পেতে নয়, আপনাদের সেবা করতে এসেছি, ব্রাহ্মণপাড়া উপজেলাবাসীর সুখ দুঃখের ভার নিতে চাই, দুর্নীতিমুক্ত আধুনিক ব্রাহ্মণপাড়া হিসেবে রূপান্তর করতে চাই। গতকাল শনিবার সাহেবাবাদ ইউনিয়নে গণসংযোগে এক সাক্ষাতকারে এসব কথা বলেন,আওয়ামী লীগের সমর্থীত তৃণমূল নেতা ব্যারিষ্টার সোহরাব খান চৌধুরী। তিনি বহু সামাজিক কর্মকা-ের সাথে সম্পৃক্ত।  বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজসেবক ব্যারিষ্টার সোহরাব খান চৌধুরী হয়েছেন উপজেলাবাসীর কাছে মানবিক মানুষ। ব্রাহ্মণপাড়া উপজেলার পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই আলোচনায় রয়েছেন তিনি।
কয়েকজন ইউনিয়নবাসীর সাথে কথা বলে জানাযায়,তিনি একজন সুশিক্ষিত, পরোপকারী, গরীবের বন্ধু, অসহায় মানুষের পাশে থেকে সেবা করছেন দীর্ঘদিন থেকে এবং অসহায় মানুষের বিভিন্ন ধরণের সেবা দিয়ে যাচ্ছেন। তাছাড়া তিনি দীর্ঘ দিন থেকে বঙ্গবন্ধুর আদর্শে সম্পৃক্ত থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে গ্রাম হবে শহর সেই ধারাবাহিকতায় উপজেলাবাসীকে নিয়ে কাজ করে যাচ্ছেন।
তিনি আরো জানান, উপজেলাবাসীর অনুরোধে এবছর আওয়ামী লীগের সমর্থন নিয়ে আনারস প্রতীক নিয়ে নির্বাচন করছেন। এছাড়া সরেজমিনে গিয়ে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে জানাযায়, বিশিষ্ট শিক্ষানুরাগী,সমাজসেবক তার ব্যক্তি জীবনে লেখাপড়ায় অন্যতম অবদান রেখেছেন। ছাত্র জীবন থেকে রাজনৈতিক ও সাধারণ মানুষের সুখে দুঃখে ভাগীদার হতেন।
এদিকে উপজেলা সাধারণ মানুষ জানান, ব্যারিষ্টার সোহরাব খান চৌধুরীর প্রতি সাধারণ মানুষের রয়েছে আস্থা ও ভালোবাসা। এলাকাবাসীর অভিমত এবছর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে তিনি বিপুল ভোটে জয়ী হবেন। এবং ব্রাহ্মণপাড়া উপজেলার যুগান্তকারী উন্নয়ন হবে।













সর্বশেষ সংবাদ
কুমিল্লায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায়
‘লাব্বাইক’ ধ্বনিতে মুখর আরাফাতের ময়দান
বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা
কুমিল্লায় সড়কে ঝরলো ৫ প্রাণ
কোরবানির পশুর হাটে শেষ মুহূর্তে জমজমাট বেচাকেনা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায়
ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক
বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা
লালমাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
দাউদকান্দিতে ১০ কি.মি দীর্ঘ যানজট
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft