শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির চার নেতা বহিস্কার
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০২৪, ৭:৫৯ পিএম আপডেট: ১৫.০৫.২০২৪ ৮:০৯ পিএম |

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির চার নেতা বহিস্কারজহির শান্ত: দলীয় নির্দেশনা উপেক্ষা করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির চার নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। বৃহিস্কৃত চার নেতা হচ্ছেন- উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরকার জহিরুল হক মিঠুন, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য তাহমিনা হক পপি, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া অপু ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আকরামুল ইসলাম।
বুধবার (১৫ মে) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বার্তায় এ তথ্য নিশ্চিত হওয়া যায়।
আগামী ২৯ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরকার জহিরুল ইসলাম মিঠুন, ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া অপু ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আকরামুল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন জেলা বিএনপির সদস্য তাহমিনা হক পপি।
গত সোমবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। আর প্রতীক বরাদ্দের দুইদিন পর বুধবার বহিস্কারের নোটিশ পেলেন বিএনপির এই চার নেতা।
এ বিষয়ে জানতে চাইলে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসিম উদ্দিন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সিদ্ধান্ত মোতাবেক বিএনপি উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করেছে। সেই নির্দেশনা উপেক্ষা করে যারা এ নির্বাচনে অংশ নিচ্ছে তাদেরকে দলের প্রাথমিক সদস্য পদসহ বিএনপি থেকে বহিস্কার করা হয়েছে। সেই ধারাবাহিকতায় ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাচনে অংশ নেওয়া চারজনকে বহিস্কার করা হয়। উপজেলার ভোটে প্রার্থী ছাড়াও তাদের সাথে যারাই সম্পৃক্ত থাকে তাদেরকেও কেন্দ্র থেকে শোকজ নোটিশ দেওয়া হবে।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft