শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
দেবিদ্বারে আগুনে পুড়ে ছাই বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান কোটি টাকার ক্ষতি
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০২৪, ১২:৫০ এএম |

 দেবিদ্বারে আগুনে পুড়ে ছাই বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান কোটি টাকার ক্ষতি
দেবিদ্বার প্রতিনিধি: কুমিল্লার দেবিদ্বারে আগুনে পুড়ে ছাই হয়েছে বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জাফরগঞ্জ বাজারে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। এতে  তিনটি দোকান, একটি টিনশেড বিল্ডিংয়ের ৬টি কক্ষসহ নগদ টাকা, স্বর্ণালংকার ও দোকানের মালামালসহ আসবাবপত্র পুড়ে যায়।
প্রত্যাক্ষদর্শীরা জানান, ব্যবসায়ী মো. রুবেল আহাম্মেদের রান্না ঘর থেকে  প্রথমে আগুণের সূত্রপাত। সেখান থেকে তার বসতঘর ও পাশে ব্যবসা প্রতিষ্ঠান ভাই ভাই টেলিকম এন্ড বিকাশ সেন্টার এবং যমুনা গ্যাস সিলিন্ডারের দোকানে আগুন ছড়িয়ে পরে। এসময় দোকানে থাকা কয়েকটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। পরে মুরাদগনগর ও বুড়িচং ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে।
ক্ষতিগ্রস্ত আরএফএল চুলার ডিলার রুবেল আহাম্মেদ জানায়, আমার নগত ক্যাশে থাকা ১০ লক্ষ টাকা পুড়ে গেছে। দোকানে আরএফএলের ৩০০ থেকে নতুন চুলা ছিল। সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। দোকানের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হওয়ায় এবং আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় দোকান ও ঘর থেকে কিছুই বের করতে পারিনি। ঘরে থাকা স্বর্ণালংকার, আসবাবসহ টিনশেড বিল্ডিংটি পুড়ে গেছে। সব মিলে আমার কোটি টাকার ক্ষতি হয়েছে।
অপর ক্ষতিগ্রস্থ আজিজ খান বলেন, আগুনে আমার একটি গ্যারেজ পুড়ে গেছে। আগুনের  লেলিহান শিখা এতই তীব্র ছিল যে মুহুর্তে সব শেষ হয়ে গেছে। এদিকে, আগুন লাগার খবর পেয়ে দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার নিগার সুলতান, অফিসার ইনচার্জ মো. নয়ন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।
ইউএনও নিগার সুলতানা বলেন, আগুন লাগার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পরিদর্শন করেছি। জেলা প্রশাসন থেকে তারা যেন সহযোগিতা পায় এজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। মুরাদনগর ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার নুরে আলম জানায়, জাফরগঞ্জ বাজারে আগুন লাগার খবর পেয়ে মুরাদগনগর ও বুড়িচং ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ১ঘন্টা মধ্যে আগুন নিয়ন্ত্রন আনি। কি পরিমাণ ক্ষয়-ক্ষতি হয়েছে তা জানতে পারেনি।














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft