শনিবার ১৮ মে ২০২৪
৪ জ্যৈষ্ঠ ১৪৩১
যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ১২:৩৫ এএম |






শরীরের ডান পাশের মাংসপেশির চোটে ভুগছেন তাসকিন আহমেদ। আর তাতে বাংলাদেশ দলের এই পেসারের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলাই পড়ে গেছে শঙ্কার মধ্যে। সে ব্যাপারে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত না হলেও এটা নিশ্চিত, ২১ মে থেকে হিউস্টনে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন টি-টোয়েন্টির সিরিজে খেলা হচ্ছে না তাসকিনের। তাঁর বিকল্প হিসেবে এই সিরিজের জন্য ভাবা হচ্ছে আরেক পেসার হাসান মাহমুদকে।
বিশ্বকাপের উদ্দেশে ১৫ মে দিবাগত রাত ১টা ৪০ মিনিটে বাংলাদেশ দল যুক্তরাষ্ট্রের হয়ে দেশ ছাড়বে। হিউস্টনে যুক্তরাষ্ট্রের বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতিমূলক সিরিজের ম্যাচগুলো হবে ২১, ২৩ ও ২৫ মে। বিসিবির একটি সূত্র প্রথম আলোকে নিশ্চিত করেছে, তার আগে তাসকিনের পুরোপুরি সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা কম। কাজেই এই সিরিজে তাঁর খেলা হবে না নিশ্চিত।
তবে তাসকিন দলের সঙ্গে যুক্তরাষ্ট্র যাচ্ছেন, সেখানে তাঁর চিকিৎসা চলবে। তাঁর জায়গায় যুক্তরাষ্ট্র সিরিজের জন্য বাংলাদেশ দলের ভাবনায় আছে হাসান মাহমুদের নাম। আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বাংলাদেশ দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে হাসানের সঙ্গে কথা বলে তাঁকে যুক্তরাষ্ট্র যাওয়ার প্রস্তুতি নিতে বলেছেন বলে জানা গেছে।
শুধু হাসান নন, যুক্তরাষ্ট্র সিরিজের জন্য বাড়তি দুই-তিনজন ক্রিকেটারকে দলের সঙ্গে নিয়ে যাওয়া হবে। এ ব্যাপারে নির্বাচক কমিটির একটু সূত্র জানিয়েছে, তাসকিন যেহেতু চোটে পড়েছেন, স্বাভাবিকভাবেই তাঁকে যুক্তরাষ্ট্র সিরিজের জন্য ভাবা হচ্ছে না। বাকি যাঁরা যাবেন, তাঁদের সুযোগ দিয়ে দেখা হবে।
তবে বিশ্বকাপের আগে শেষ মুহূর্ত পর্যন্ত তাসকিনকে দলে পেতে অপেক্ষা করবে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। আইসিসিতে পাঠানো বিশ্বকাপের ১৫ সদস্যের দলে পরিবর্তন আনার শেষ সময় ২৫ মে। দলের সঙ্গে থেকে তত দিনে যদি চোট পুরোপুরি কাটিয়ে ওঠেন তাসকিন, তাহলে বিশ্বকাপ দলে থেকে যাবেন তিনি। নয়তো ফিরে আসবেন দেশে।














সর্বশেষ সংবাদ
নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে চৌদ্দগ্রামে নিহত ৫
‘বেপরোয়া গতির কারণেই এই দুর্ঘটানা’
ধর্ম অবমাননার অভিযোগ তদন্তে কমিটি গঠন
‘সুষ্ঠু নির্বাচনের স্বার্থে’ বরুড়া থানার ওসিকে প্রত্যাহার
চেষ্টা করলে কেউ বিফলে যায় না : এমপি প্রাণ গোপাল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সোমবার থেকে সারাদেশে নামবে বৃষ্টি
সুষ্ঠু নির্বাচনের স্বার্থে বরুড়া থানার ওসিকে প্রত্যাহার
যে ৭টি খাবার পুনরায় গরম করলে ‘বিষাক্ত’ হয়ে যায়
প্রধান শিক্ষককে পিটিয়ে হত্যা
মসজিদে যাওয়ার পথে প্রাণ গেল দুই শিক্ষার্থীর
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft