শনিবার ২৫ মে ২০২৪
১১ জ্যৈষ্ঠ ১৪৩১
এমবাপ্পের প্যারিস-বিদায়ের রাতে পিএসজির হার
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ১২:৩৫ এএম |



পার্ক দ্য প্রিন্সেসে কিলিয়ান এমবাপ্পের শেষ ম্যাচ। এই ম্যাচই আবার পিএসজির লিগ ‘আঁ’ শিরোপা জয়ের উৎসব। পিএসজির এমন দুটি উপলক্ষ তেতো বানিয়ে দিয়েছে তুলুজ। লিগের বর্তমান চ্যাম্পিয়নরা নিজেদের মাঠে হেরেছে ৩-১ গোলে। এবারের লিগ ‘আঁ’-তে এটি পিএসজির দ্বিতীয় হার।
ম্যাচ শেষে পিএসজি ফরোয়ার্ড উসমান দেম্বেলের কথাতেই যা স্পষ্ট, ‘এই হার আমাদের পার্টি কিছুটা মাটি করে দিয়েছে। এমনিতে হার সব সময়ই হতাশার, সেটা আপনি চ্যাম্পিয়ন হয়ে গেলেও। বিশেষ করে এভাবে নিজেদের সমর্থকদের সামনে হারাটা।’
লিগ আঁ–তে পিএসজির এখনো দুটি ম্যাচ বাকি আছে। বাকি আছে ফ্রেঞ্চ কাপের ফাইনালও। তবে এর কোনোটিই পার্ক দ্য প্রিন্সেসে নয়। যে কারণে পিএসজি ছাড়ার ঘোষণা দেওয়া এমবাপ্পের জন্য তুলুজের বিপক্ষে ম্যাচটি ছিল ঘরের মাঠে তাঁর শেষ। ম্যাচের ৮ মিনিটে গোল করে নিজের বিদায়ী ম্যাচকে রাঙিয়েও তুলেছিলেন এমবাপ্পে।
কিন্তু পাঁচ মিনিট পরই তুলুজের হয়ে সমতা নিয়ে আসেন থিস ডালিঙ্গা। ম্যাচের বাকি সময়ে পিএসজি কোনো গোল করতে না পারলেও ৬৮ মিনিটে ইয়ান গোবো ও যোগ করা সময়ের পঞ্চম মিনিটে ফ্রাঙ্ক মাগরি গোল করে পিএসজিকে হারের তেতো স্বাদ উপহার দেন।
ম্যাচ শেষে ট্রফি নিয়ে উদ্যাপনে উৎসবমুখর ছিলেন পিএসজির খেলোয়াড়েরা। উপস্থাপকের আহ্বানে সাড়া দিয়ে সমবেত কণ্ঠে এমবাপ্পের নামে স্লোগান দিয়েছেন পিএসজির সমর্থকেরা। পরে কোচ লুইস এনরিকে সংবাদমাধ্যমকে বলেন, ‘সমর্থকেরা এমবাপ্পেকে ট্রিবিউট দিয়েছে, যেটা তার প্রাপ্যও। বয়স কম হলেও সে ক্লাবের কিংবদন্তি। আমাদের সঙ্গে আরও কয়েকটা ম্যাচে সে আছে। আমি ওর ভবিষ্যতের জন্য শুভকামনা জানাই।’
লিগ আঁ–তে পিএসজির শেষ দুই ম্যাচ নিস ((১৫ মে) ও মেৎসের (১৯ মে) বিপক্ষে। এ ছাড়া লিওঁর বিপক্ষে ফ্রেঞ্চ কাপের ফাইনাল ২৫ মে।














সর্বশেষ সংবাদ
কুমিল্লায় চাঁদাবাজির অভিযোগে ৯ মামলার আসামি অপু গ্রেফতার
সিম কার্ড কে আবিষ্কার করেছেন?
একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু রোববার
যৌতুক না দেয়ায় সন্তানসহ স্ত্রীকে তাড়িয়ে দিলেন স্বামী!
আমরা দুজনই বেহায়া, জয়কে জায়েদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
আলোচনায় বসতে শিক্ষক সমিতিকে চিঠি দিলো কুবি প্রশাসন
আনার হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন এক কসাই
গায়ে হলুদ শেষে নদীতে গোসলে নেমে বর নিখোঁজ
কৃতী সন্তানদের ভালোভাবে সম্মান করতে হবে
সৌদিতে পৌঁছেছেন ৩৯ হাজার হজযাত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft