শনিবার ১৮ মে ২০২৪
৪ জ্যৈষ্ঠ ১৪৩১
সাগরিকার হ্যাটট্রিকে জয়রথে এআরবি
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ১২:৩৫ এএম |




 
হ্যাটট্রিকের আলো ছড়ালেন মোছাম্মাৎ সাগরিকা। জালের দেখা পেলেন তার আরও পাঁচ সতীর্থ। দাপুটে পারফরম্যান্সে উইমেন’স প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রাখল আতাউর রহমান ভূইয়া কলেজ স্পোর্টিং ক্লাব।
কমলাপুরের শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে সোমবার সদ্যপুস্কুরিনী যুব স্পোর্টিং ক্লাবকে ৮-২ গোলে হারিয়েছে এআরবি স্পোর্টিং ক্লাব।
বাংলাদেশ সেনাবাহিনীর বিপক্ষে হেরে লিগ শুরুর পর দলটি টানা চার জয় পেল। আগের তিন ম্যাচে ফরাশগঞ্জ, ঢাকা রেঞ্জার্স ও জামালপুর কাচারিপাড়া একাদশকে হারিয়েছিল তারা।
ষোড়শ মিনিটে এগিয়ে যায় এআরবি। প্রথম স্পর্শে বলের নিয়ন্ত্রণ নিয়ে বক্সের বাইরে থেকে দারুণ শটে লাফিয়ে ওঠা গোলরক্ষকের মাথার উপর দিয়ে গোলটি করেন শাহেদা আক্তার প্রীতি। দলটির গোল উৎসবও শুরু হয়।
একটু পরই এক ডিফেন্ডারের পায়ে লেগে বল সৌভাগ্যক্রমে পেয়ে যান অধিনায়ক তহুরা খাতুন। একা গোলরক্ষককে অনায়াসে পরাস্ত করে ব্যবধান দ্বিগুণ করেন জাতীয় দলের এই ফরোয়ার্ড। ২০তম মিনিটে বক্সের বেশ বাইরে থেকে দূরপাল্লার দৃষ্টিনন্দন শটে স্কোরলাইন ৩-০ করেন স্বপ্না রানী।
প্রথমার্ধে আরও দুই গোল করে ম্যাচে চালকের আসনে বসে যায় এআরবি। ২৫তম মিনিটে বক্সের জটলা থেকে বেরিয়ে জায়গা করে নিয়ে নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন সুরমা জান্নাত।
৩৪তম মিনিটে গোলরক্ষক ও ডিফেন্ডারের ভুলে পাওয়া বল টোকায় জালে জড়িয়ে দলের পঞ্চম ও নিজের প্রথম গোলটি করেন সাগরিকা।
দ্বিতীয়ার্ধে তিন মিনিটের মধ্যে জোড়া গোল করে ম্যাচ জমিয়ে তোলার ইঙ্গিত দেন সদ্যপুস্কুরিনীর তাপসী আক্তার তিশা। তিন ম্যাচ পর গোল হজম করল এআরবি।
তবে ৬৮ ও ৮৪তম মিনিটের লক্ষ্যভেদে হ্যাটট্রিক পূরণ করে দলকে জয়ের পথে রাখেন সাগরিকা। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে সদ্যপুস্কুরিনীর জালে শেষ গোলটি করেন হালিমা আক্তার।













সর্বশেষ সংবাদ
নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে চৌদ্দগ্রামে নিহত ৫
‘বেপরোয়া গতির কারণেই এই দুর্ঘটানা’
ধর্ম অবমাননার অভিযোগ তদন্তে কমিটি গঠন
‘সুষ্ঠু নির্বাচনের স্বার্থে’ বরুড়া থানার ওসিকে প্রত্যাহার
চেষ্টা করলে কেউ বিফলে যায় না : এমপি প্রাণ গোপাল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সোমবার থেকে সারাদেশে নামবে বৃষ্টি
সুষ্ঠু নির্বাচনের স্বার্থে বরুড়া থানার ওসিকে প্রত্যাহার
যে ৭টি খাবার পুনরায় গরম করলে ‘বিষাক্ত’ হয়ে যায়
প্রধান শিক্ষককে পিটিয়ে হত্যা
মসজিদে যাওয়ার পথে প্রাণ গেল দুই শিক্ষার্থীর
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft