শনিবার ২৫ মে ২০২৪
১১ জ্যৈষ্ঠ ১৪৩১
মায়ামিতে ডি মারিয়ার সুযোগ দেখছেন না মার্টিনো
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ১২:৩৫ এএম |






গুঞ্জন রয়েছে অ্যাঞ্জেল ডি মারিয়া ইন্টার মায়ামিতে যাবেন। সেখানে লিওনেল মেসির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলবেন। কিন্তু মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাবটির কোচ টাটা মার্টিনো সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন।
‘হ্যাঁ, এরকম গুঞ্জন রয়েছে। আমার মনে হয় ডি মারিয়ার যোগ্যতা নিয়ে আমার নতুন করে কিছু বলার প্রয়োজন নেই। সত্যি বলতে কি দল বদল মৌসুম শুরু হতে এখনও প্রায় দুই মাস বাকি। আমি আসলে ইন্টার মায়ামিতে তাকে আনার কোনো উপায় দেখছি না। এরকম কিছু আমি ভাবতেও পারছি না। আমার মনে হয় এর বেশি কিছু আমার বলার প্রয়োজন পড়বে না।’
কোপা আমেরিকায় খেলার পরই আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলবেন ডি মারিয়া। তবে পর্তুগীজ ক্লাব বেনফিকার সঙ্গে এখনও তার চুক্তি রয়েছে। সেটার মেয়াদ শেষ হলে ৩৬ বছর বয়সী এই তারকার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াবে না তারা। ভবিষ্যতে আর্জেন্টাইন এই ফুটবলার কোথায় যাবেন সেটা এখনও পরিস্কার নয়।
ডি মারিয়া আর্জেন্টিনার হয়ে ১৩২ ম্যাচ খেলে গোল করেছেন ২৯টি। আর অ্যাসিস্ট করেছেন ২৭টি। আর্জেন্টিনার জার্সি গায়ে তিনি ২০২২ বিশ্বকাপ, ২০২১ কোপা আমেরিকা ও ফাইনালিসিমা জিতেন। তিনটি টুর্নামেন্টের ফাইনালেই তিনি গোল করেছিলেন।
তিনি সময়ের সেরা দুই ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির সঙ্গে খেলেছেন। রোনালদোর সঙ্গে রিয়ালে তিনি ১৬৬ ম্যাচ খেলে গোল করেন ২৮টি। অন্যদিকে মেসির সঙ্গে ১৩৪ ম্যাচ খেলে গোল করেন ১৫টি।.















সর্বশেষ সংবাদ
কুমিল্লায় চাঁদাবাজির অভিযোগে ৯ মামলার আসামি অপু গ্রেফতার
সিম কার্ড কে আবিষ্কার করেছেন?
একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু রোববার
যৌতুক না দেয়ায় সন্তানসহ স্ত্রীকে তাড়িয়ে দিলেন স্বামী!
আমরা দুজনই বেহায়া, জয়কে জায়েদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
আলোচনায় বসতে শিক্ষক সমিতিকে চিঠি দিলো কুবি প্রশাসন
আনার হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন এক কসাই
গায়ে হলুদ শেষে নদীতে গোসলে নেমে বর নিখোঁজ
কৃতী সন্তানদের ভালোভাবে সম্মান করতে হবে
সৌদিতে পৌঁছেছেন ৩৯ হাজার হজযাত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft