শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
আজ কুমিল্লা মহানগর ছাত্রলীগের প্রথম সম্মেলন
প্রকাশ: শনিবার, ১১ মে, ২০২৪, ১২:৩৯ এএম |

 আজ কুমিল্লা মহানগর ছাত্রলীগের প্রথম সম্মেলন

আজ শনিবার (১১ মে) অনুষ্ঠিত হচ্ছে কুমিল্লা মহানগর ছাত্রলীগের প্রথম সম্মেলন। বিকাল ৩ টায় কুমিল্লা টাউন হল মাঠে এ সম্মেলনকে ঘিরে নগরীর শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে লেগেছে প্রাণের ছোঁয়া, রাজনৈতিক অঙ্গনে বইছে উৎসবের হাওয়া। ইতিমধ্যে কুমিল্লায় এসেছেন বেশ কয়েকজন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা।  বর্নিল সাজে সাজানো হয়েছে কুমিল্লা টাউন হল মাঠকে। ৬ হাজার লোকের আসন বিশিষ্ঠ প্যান্ডেল করা হয়েছে।  পেস্টুন পোস্টারে সাজানো হয়েছে নগরী। আয়োজনকে  নান্দনিক ও উৎসবমুখর করতে  কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপির নির্দেশনা ও পরিকল্পনায় নেওয়া হয়েছে  সর্বাত্মক প্রস্তুতি।
ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও   সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান গতকাল বিকেলে তাদের ফেসবুক লাইফে সম্মেলন সফল করতে নানা নির্দেশনা দিয়েছেন এবং সম্মেলনে অংশ নিতে কুমিল্লার তরুন শিক্ষার্থীদের আহবান জানিয়েছেন। তাঁরা কুমিল্লায় একটি সার্থক সম্মেলন হবে বলেও আশাবাদ ব্যক্ত করেছেন।
 জানা গেছে, সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. আতিক উল্লাহ খোকন ও সম্মানিত অতিথি হিসেবে থাকছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিটি কর্পোরেশনের মেয়র ডা. তাহসীন বাহার সূচনা। অনুষ্ঠান উদ্বোধন করবেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভাপতি সাদ্দাম হোসেন ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ও বিশেষ বক্তা হিসেবে ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজাহারুল কবির শয়ন। সম্মেলনের সভাপতিত্ব করবেন কুমিল্লা মহানগর ছাত্রলীগের আহবায়ক এ কে এম আবদুল আজীজ সিহানুক।
 এছাড়া সম্মেলনে অতিথি আরও উপস্থিত থাকছেন- কেন্দ্রিয় ছাত্রলীগের সহ-সভাপতি কোহিনুর আক্তার রাখি, সাইফুল্লাহ আব্বাসী,মো. সাদ্দাম হোসেন,  যুগ্ম সাধারণ সম্পাদক আবু ইউনুস, মাদ্রাসা শিক্ষা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সাহিদুর ইসলাম শাকিল, উপ-গণ শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী নূর উন নবী প্রিন্স, উপ-বেসরকারি বিশ^বিদ্যালয় বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন পারভেজ, উপ- অটিজম বিষয়ক সম্পাদক আনোয়ারুল কবীর দিপু, উপ-কারিগরি শিক্ষা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা, সহ-সম্পাদক আতিকুর রহমান মজুমদার ও সদস্য রুহুল আমীন।
 উল্লেখ্য, ২০১১ সালের ১০ জুলাই কুমিল্লা সিটি করপোরেশন প্রতিষ্ঠা হয়। এরপর ২০১৫ সালের ২৩ জুলাই প্রথমবারের মতো কুমিল্লা মহানগর ছাত্রলীগের সাত সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি তিন মাসের জন্য দেওয়া হয়। এতে আহ্বায়ক পদে আবদুল আজিজ সিহানুক, যুগ্ম আহ্বায়ক পদে ছিলেন যথাক্রমে নাঈমুল হক হিমেল, গোলাম সারোয়ার, সাইফুল আলম, ফয়সাল হোসেন, নূর মোহাম্মদ সোহেল ও সাকিব আল হাসান।  এরপর আর কোনো কমিটি হয়নি।














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft