শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
বুড়িচংয়ে চেয়ারম্যান পদপ্রার্থী আখলাক হায়দারের সমর্থনে ইঞ্জিনিয়ার নজরুল ইসলামের গণসংযোগ ও মতবিনিময় সভা
সৌরভ মাহমুদ হারুন
প্রকাশ: শনিবার, ১১ মে, ২০২৪, ১২:১০ এএম |


শুক্রবার সকালে কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের পূর্বহুড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও  ওই গ্রামের কৃতি সন্তান ইঞ্জিনিয়ার মোঃ নজরুল ইসলাম বকুলের ব্যক্তিগত আয়োজনে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দারের সমর্থনে পূর্বহুড়া উচ্চ বিদ্যালয়ের হল রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  পরে এলাকার লোকজন ও বিভিন্ন শ্রেণি পেশার ভোটারদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং কূশলবিনিময় করে  আখলাক হায়দার সমর্থনে ভোট প্রার্থনা করেন। এলাকার সাধারণ ভোটারগণ ইঞ্জিনিয়ার মোঃ নজরুল ইসলাম বকুলের পক্ষে সমর্থন দেন।  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পূর্বহুড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ নজরুল ইসলাম ভূইয়া বকুল।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাজী মোঃ হাবিব মিয়া এবং পরিচালনা করেন উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি হাজী মোঃ ফরিদ উদ্দিন দারোগা।
উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দারের পক্ষে ভোট ও সমর্থন প্রদান করে বক্তব্য রাখেন ইমতিয়াজ আহমেদ রিপন, মোঃ ইউনুস মিয়া, আলী আশ্রাফ, হাফেজ আহমেদ চৌধুরী, আব্দুল হক চৌধুরী, মোঃ জসিম উদ্দিন, মোঃ কবির হোসেন, মৎস্য জীবী লীগের নেতা মিজানুর রহমান, সাহেবাবাদ কলেজ ছাত্র লীগের সভাপতি আশরাফুল আলম, ফরিদ উদ্দিন, সফিকুর রহমান, মনিরুল ইসলাম মুকুল,ডা. আতাউর রহমান জসিম,  ডা. আব্দুস সালাম, শাহ আলম, কামরুল ইসলাম ও মোহন মিয়া ফকির প্রমুখ।
এসময় ইঞ্জিনিয়ার মোঃ নজরুল ইসলাম ভূইয়া বকুল বলেন, আসন্ন বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দারকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয় করতে হবে। প্রকৃত পক্ষে তিনি একজন ভালো মানুষ। মাটি মানুষের নেতা, মানুষের জন্য তিনি কাজ করেন। সকল মানুষের জন্য তিনি নিবেদিত প্রাণ। সকলকের সমস্যায় তিনি এগিয়ে যান, সাহায্য সহযোগিতা করেন, তিনি গভীর রাতে ও ফোন রিসিভ করে সমস্যায় পতিত মানুষের পক্ষে কথা বলে সাহায্য করেন। আমরা যাকে সব সময় পাশে পাব তাকেই সকলকে মিলে ভোট দিয়ে বিজয় করব তাহলে সকল মানুষের উপকার হবে। এ নির্বাচনে আমাদের বিবেচনায় আখলাক হায়দারের বিকল্প নেই। তাই সকলে মিলে তাকে ভোট দিয়ে বিজয় করলে যে কোন বিষয়ে তাঁর কাছ থেকে আমরা সাহায্য সহযোগিতা পাব। এসময় পূর্বহুড়া গ্রামের বিভিন্ন শ্রেণির লোকজন উপস্থিত ছিলেন।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft