শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
গোলরক্ষকের ভুলে আবাহনীর ড্র, রাসেলকে রুখল রহমতগঞ্জ
প্রকাশ: শনিবার, ১১ মে, ২০২৪, ১২:১০ এএম |



 

 

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে (বিপিএল) আজ (শুক্রবার) দুটি ম্যাচ ছিল। দুই ম্যাচই ড্র হয়েছে। কাকতালীয়ভাবে দুই ম্যাচের স্কোরলাইনও হয়েছে সমান ১-১।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ঢাকা আবাহনী পুলিশের বিপক্ষে ও মুন্সিগঞ্জে শহীদ লে.মতিউর রহমান স্টেডিয়ামে শেখ রাসেল রহমতগঞ্জের বিপক্ষে ড্র করেছে। আবাহনী ১৫ ম্যাচে ৭ জয়, ৫ ড্র ও ৩ হারে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে। সমান ম্যাচে পুলিশ ২২ পয়েন্ট নিয়ে চারে অবস্থান করছে। সমান ম্যাচে শেখ রাসেলের ১৫ ও রহমতগঞ্জের ১১ পয়েন্ট।

এদিন এম এস বাবলু আগের দুইবারের চেষ্টায় গোল করতে পারেননি। শেষদিকে এসে তৃতীয় প্রচেষ্টায় ঠিকই লক্ষ্যভেদ করলেন। তাতে অবশ্য দায়টা গোলকিপার শহিদুল আলম সোহেলেরই বেশি। ৮৭ মিনিটে গোলকিপারের ভুলে করা বাবলুর গোলে পুলিশ এফসি আবাহনী লিমিটেডকে জিততে দেয়নি। এতে প্রিমিয়ার লিগের ফিরতি পর্বে আবাহনী ১-১ গোলে ড্র করেছে সার্ভিসেস দলটির সঙ্গে।

গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ৯ মিনিটে আবাহনী এগিয়ে যায়। পুলিশের আব্দুল্লায়েভ হেড করে ঠিকমতো ক্লিয়ার করতে পারেননি, বল পান পেছনে থাকা কর্নেলিয়াস স্টুয়ার্ট। এই গ্রানাডিয়ান স্ট্রাইকার গোল করতে ভুল করেননি। ৩২ মিনিটে পোস্টের সামনে থেকে কর্নেলিয়াসের প্লেসিং অল্পের জন্য ক্রসবারের ওপর দিয়ে যায়।

বিরতির পর পুলিশ ম্যাচে ফেরার চেষ্টা করে। ৬৬ মিনিটে কাজেমের থ্রু পাস থেকে বক্সের বাইরে মাহাদি ইউসুফ খান অ্যারন ইভান্সের শট অল্পের জন্য পোস্ট ঘেঁষে যায়। ৮৭ মিনিটে অভিজ্ঞ গোলরক্ষক সোহেলের ভুলে পয়েন্ট হারায় আবাহনী। বাবলুর বক্সের বাইরে থেকে নেওয়া শট সোহেল নিচু হয়ে ধরার চেষ্টা করলে তা দুই পায়ের ফাঁক দিয়ে জালে জড়িয়ে যায়। যদিও এমন ভুল সোহেল তার ক্যারিয়ারে অসংখ্যবার করেছেন।

দিনের অন্য ম্যাচে মুন্সীগঞ্জে শেখ রাসেল ও রহমতগঞ্জ পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে। দুই দলের ম্যাচটি ড্র হয়েছে ১-১ গোলে। রেলিগেশন এড়াতে আজকের ম্যাচে রহমতগঞ্জের জয় খুব প্রয়োজন ছিল। এক পয়েন্ট পেয়ে ব্রাদার্সের চেয়ে পুরান ঢাকার ক্লাবটি ৫ পয়েন্ট এগিয়ে রয়েছে। যদিও এক ম্যাচ কম খেলেছে ব্রাদার্স। শেষ পর্যন্ত দশ দলের লিগে এক দল অবনমিত হবে।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft