শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
প্রধানমন্ত্রী যেভাবে বলেছেন সেভাবেই ভোট হবে
-নির্বাচনী জনসভায় ইঞ্জিনিয়ার রিপন
প্রকাশ: শুক্রবার, ১০ মে, ২০২৪, ১২:৪৮ এএম |


প্রধানমন্ত্রী যেভাবে বলেছেন সেভাবেই ভোট হবে

বৃহস্পতিবার ৯ মে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান (রিপন) চৌয়ারা ইউনিয়ন পিপুলিয়া বাজারে এক নির্বাচনী জনসভায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে বলেছেন, সেইভাবেই নির্বাচন হবে। কারো হুমকি-ধমকিতে ভয় পাওয়ার কিছু নেই। আপনারা শান্তিপূর্ণ পরিবেশে কেন্দ্রে এসে ভোট দিবেন। তিনি আনারস প্রতীকে ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দেওয়ার আহ্বান জানান।
২য় ধাপে আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন। ভোটের সময় ঘনিয়ে আসায় এ নির্বাচনের প্রচার-প্রচারণা এখন তুঙ্গে। এ উপজেলায় চেয়ারম্যান পদে লড়ছেন চারজন প্রার্থী। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বৃহস্পতিবার ৯ মে চৌয়ারা ইউনিয়ন পিপুলিয়া বাজারে ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান রিপনের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। এসময় মিছিলে মিছিলে মুখরিত হয় পিপুলিয়া বাজার এলাকা। তরুণ থেকে বৃদ্ধ উপস্থিত ছিলেন আনারস প্রতীকের জনসভায়।
এসময় ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান রিপন বলেন, সদর দক্ষিণের মানুষ আজ এতোটাই অবহেলিত যে, ইপিজেড এর বর্জ্যে এই এলাকার মানুষের বসবাস করা অনুপযোগী হয়ে পড়েছে, নষ্ট হচ্ছে ফসলী জমি । যার ফলে কৃষক জমি চাষাবাদের অনুপযোগী হয়ে পড়েছে। ধ্বংসে মুখে এই অঞ্চলের কৃষি খাত। অদূরদর্শী নেতৃত্বের কারণের এই এলাকার কৃষ্টি কালচার আজ বিলুপ্তির পথে।

তিনি বলেন, বলেন, আমাকে যদি আপনারা নির্বাচিত করেন, এই এলাকাকে মাদক এবং সন্ত্রাসমুক্ত করবো, ইপিজেডের বর্জ্য আসা বন্ধ করবো, এলাকার ইতিহাস, ঐতিহ্য সম্মুন্নত রেখে শেখ হাসিনা সরকারের স্মার্ট ও উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রা সাথে শামিল করবো ইনশাআল্লাহ।
এসময় জনসভা মঞ্চে আরো উপস্থিত ছিলেন চৌয়ারা কেন্দ্রের সদস্য সচিব কামরুজ্জামান নোমান, পিপুলিয়া অফিস আহ্বায়ক শামসুল ইসলাম, জাফর ইকবাল (স্বপন)সহ আরো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft