শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
ব্রাহ্মণপাড়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাহান আরা বেগমের গণসংযোগ
ইসমাইল নয়ন।।
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ১২:২০ এএম |

  ব্রাহ্মণপাড়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাহান আরা বেগমের গণসংযোগ


কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল ও প্রার্থীতা বৈধতার পর গণসংযোগ করছেন এডভোকেট জাহান আরা বেগম। তিনি তৃণমূল থেকে উঠে আসা ত্যাগী নেত্রী হিসেবে খ্যাত কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি ব্রাহ্মণপাড়া উপজেলার আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও ব্রাহ্মণপাড়া উপজেলার মহিলা আওয়ামী লীগের আহবায়ক প্রয়াত সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু এমপির সহচর বিশিষ্ট আইনজীবী ও সমাজসেবীকা এডভোকেট জাহান আরা বেগমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গতকাল মঙ্গলবার ও বুধবার গণসংযোগ এবং কৌশল বিনিময় করেন। এ সময় তাঁর সঙ্গে সর্ব দলীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন। তিনি গণসংযোগে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রচারণাও করেন।
সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার ও বুধবার  উপজেলার বিভিন্ন ইউনিয়নে মালাপাড়া, জিরুইন, রামনগর, সিদলাই, চান্দলা, করিমপুর, গজারিয়া, কান্দুঘর, রাজাবাড়ি, মাধবপুর, মকিমপুরের সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা ও কৌশল বিনিময় করেন। এই সময়ে তিনি বিভিন্ন স্থানে নেমে জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও দোয়া চান। একই সঙ্গে আওয়ামী লীগ সরকারের অর্জন তুলে ধরেন।
এ সময় মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট জাহান আরা বেগমে বলেন, আমি যদি ব্রাহ্মণপাড়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হতে পারি তাহলে হতদরিদ্র, অসহায়, ছিন্নমূল মানুষের পাশে থেকে সেবা করে যাব।এবং বঞ্চিত লাঞ্ছিত মানুষের অধিকার  ফিরিয়ে দিব। আমি এখান থেকে নিতে আসি নাই দিতে এসেছি, আপনার আমার জন্য দোয়া করেন আগামী ২৯ মে আপনার যদি আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেন তাহলে আমি ব্রাহ্মণপাড়া কে ডিজিটাল ও মডেল উপজেলা হিসেবে রূপান্তর করব ইনশাআল্লাহ।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft