শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
সাকিবকে দেখতে গিয়ে স্কুল ছাত্র বিদ্যুতায়িত
প্রকাশ: বুধবার, ৮ মে, ২০২৪, ১:১৭ এএম |



 সাকিবকে দেখতে গিয়ে স্কুল ছাত্র বিদ্যুতায়িত
চৌদ্দগ্রাম প্রতিনিধি: ক্রিকেটার ও সংসদ সদস্য সাকিব আল হাসানকে দেখতে গিয়ে সোমবার বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রামে বিদ্যুতের তারে জড়িয়ে মো: নিরব(১৩) নামের এক স্কুল ছাত্র জ¦লছে গেছে। আহত নিরব উপজেলার কনকাপৈত ইউনিয়নের কাগাইশ গ্রামের জসিম উদ্দিনের ছেলে এবং স্থানীয় ধোড়করা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র। আশংকা জনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করা হয়েছে। তথ্যটি বিকেলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা।
জানা গেছে, ক্রিকেটার সাকিব আল হাসান হারলেন কসমেটিক্সের একটি শো-রুম উদ্বোধন করতে গতকাল মঙ্গলবার বিকেলে চৌদ্দগ্রামের ধোড়করা বাজারে আসেন।সাকিব আল হাসান আসার সংবাদ শুনে উৎসুক হাজারো জনতা উদ্বোধন স্থলে ভীড় করতে থাকে। একনজর প্রিয় ক্রিকেটার কে দেখতে স্কুল ছাত্র নিরব উদ্বোধনস্থলের নিকটবর্তী মালেক টাওয়ারের দ্বিতীয় তলায় উঠার সময় বিদ্যুতের তারে জড়িয়ে যায়। এসময় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে তার শরীরে আগুন ধরে যায়। স্থানীয় জনতা দ্রুত বিদ্যুাৎ সংযোগ বিছিন্ন  করে তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা আশংকা জনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করা হয়।
চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের মেডিকেল অফিসার রবিউল হক বলেন, আশংকা জনক অবস্থায় নিরবকে এখানে নিয়ে আসা হয়েছে। তার শরীর ও বুকের অংশের ডান পাশে প্রায় ৪০ শতাংশ জ¦লছে গেছে। আমরা প্রাথমিক চিকিৎসার শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করেছি। বর্তমানে তার অবস্থা আশংকা জনক।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা বলেন, সাকিব আল হাসান আসার আগে উৎসুক জনতার সাথে নিরব নামে এই স্কুল ছাত্রটি একটি ভবনের দ্বিতীয় তলায় উঠার সময় বিদ্যুতের তারে জড়ে জ¦লছে যায়। চিকিৎসক জানিয়েছেন তার শরীরের প্রায় ৪০ শতাংশ ঝলছে গেছে।













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft