শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
বাগমারা উত্তর ইউপিতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্পর্কিত উদ্বুদ্ধকরণ সভা
প্রদীপ মজুমদার
প্রকাশ: বুধবার, ৮ মে, ২০২৪, ১:১৪ এএম |


মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত সর্বজনীন পেনশন স্কিম " মাঠ পর্যায়ে সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্য কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের উদ্যোগে মঙ্গলবার বেলা ১১ টায় ইউনিয়ন পরিষদ ভবনের সামনে এক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়।
এতে রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, গণমাধ্যম কর্মী, সামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্বগণ, ইউনিয়ন পরিষদের উদ্যোক্তাগণ এবং সমাজের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বাগমারা উত্তর ইউপি চেয়ারম্যান মো.আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পেনশন স্কিম নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ হেলাল চৌধুরী। অনুষ্ঠান যৌথভাবে  সঞ্চালনা করেন সঞ্জয় শর্মা ও মো. আবদুর রহমান।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান ভূঁইয়া, মাষ্টার আবদুল বারীক, বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক আমিন, অধ্যক্ষ আবুল কালাম মজুমদার মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামীম ইকবাল,রূপালী ব্যাংক বাগমারা বাজার শাখার ম্যানেজার মো শরীফ আহমেদ, বাগমারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনির হোসেন,  ক্যাশিয়ার সফিকুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক মো. মোতালেব হোসেন, শিমুল প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সর্বজনীন স্কীম ঘোষণা করেছেন সেটা জনগণের জন্য আশীর্বাদ হয়ে এসেছে। কর্মজীবন শেষে পরিবারের নিশ্চিত জীবন যাপনের জন্য এই পেনশন পরবর্তী জীবনের নিশ্চয়তা দিবে বলে জানান। এছাড়া অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন অধরা সিংহ ও তার পিতা সুজন সিংহ।













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft