শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
ব্রাহ্মণপাড়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাসুক সরকারের মত বিনিময় সভা
প্রকাশ: বুধবার, ৮ মে, ২০২৪, ১:১৭ এএম |


ইসমাইল নয়ন।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল ও প্রার্থীতা বৈধতার পর সিদলাই গ্রামের ৫ ও ৬ নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় করেন তরুণ বিশিষ্ট সমাজ এবং ব্রাহ্মণপাড়া উপজেলা বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা লন্ডন প্রবাসী সিদলাই গ্রামের তাজুল ইসলামের সন্তান এবং আওয়ামী লীগের একক প্রার্থী মাসুক সরকারের পক্ষে এক মতবিনিময় সভা গতকাল মঙ্গলবার (৭ মে) সিদলাই মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সিদলাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের বাচ্চু। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী যুবলীগের নেতা মোঃ মোস্তাক আহমেদ।
এ সময় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন আলী নেওয়াজ সরকার, সাবেক চেয়ারম্যান নাজিম উদ্দীন সরকার, আওয়ামী লীগের নেতা গিয়াসউদ্দিন ডাক্তার, মাওলানা রুহুল আমিন পীর, জয়নাল হোসেন জানু মেম্বর, শেখ আবদুল হান্নান, আবু তাহের মেম্বর, অবিদ মিয়া মেম্বার, রফিকুল ইসলাম মাষ্টার, সাবেক মেম্বার খবির উদ্দিন, এমদাদুল হক ডাক্তার, আবদুল কাইয়ুম, সফিকুল ইসলাম মাষ্টার, আবদুল মোমেন, নাসির উদ্দীন মেম্বার, জামাল সরকার, আমির হোসেন সর্দার,কামাল উদ্দিন মেম্বার, জাহের পুলিশ, আবদুল মোমেন, মাজেদ মিয়া,কাসেম মিয়া, আবু ইউসুফ সরকার, আবদুল আলীমসহ ৫ ও ৬ নং ওয়ার্ডের সর্বসাধারণ।
এ সময় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাসুক সরকার বলেন, আমি যদি ব্রাহ্মণপাড়া উপজেলার ভাইস চেয়ারম্যান হতে পারি তাহলে হতদরিদ্র, অসহায়, ছিন্নমূল মানুষের পাশে থেকে সেবা করতে চাই।এবং  বঞ্চিত লাঞ্ছিত মানুষের অধিকার  ফিরিয়ে দিতে চাই। আমি এখান থেকে নিতে আসি নাই দিতে এসেছি, আপনার আমার জন্য দোয়া করেন আগামী ২৯ মে আপনার যদি আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেন তাহলে আমি ব্রাহ্মণপাড়া কে ডিজিটাল ও মডেল উপজেলা হিসেবে রূপান্তর করব ইনশাআল্লাহ।













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft