রোববার ২৬ মে ২০২৪
১২ জ্যৈষ্ঠ ১৪৩১
ইনস্টাগ্রাম থেকে লিভারপুলের ছবি মুছে কোন বার্তা দিলেন নুনিয়েজ
প্রকাশ: মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ১:১৩ এএম |




চলতি মৌসুমে দারউইন নুনিয়েজ ও গোল মিস যেন সমার্থক হয়ে গেছে। প্রিমিয়ার লিগের দেওয়া হিসাবমতে, চলতি মৌসুমে লিগে সব মিলিয়ে ২৭টি বড় সুযোগ মিস করেছেন এ উরুগুইয়ান স্ট্রাইকার। এরই মধ্যে গোল মিসের কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে নুনিয়েজকে নিয়ে বানানো বেশ কিছু মিমও ভাইরাল হয়েছে।
লিভারপুল সমর্থকেরাও মৌসুমজুড়ে নুনিয়েজের সমালোচনায় মুখর ছিলেন। অনেকের ধারণা, এ স্ট্রাইকার এত এত সহজ সুযোগ হাতছাড়া না করলে লিভারপুল লিগে এখনো খুব ভালোভাবে শিরোপা দৌড়ে থাকতে পারত। এদিকে ব্যর্থ ও হতাশাজনক সময়ে নুনিয়েজের লিভারপুল ছাড়া নিয়ে আলোচনাও সামনে এসেছে।
একাধিক ইউরোপিয়ান সংবাদমাধ্যম জানায়, তাঁকে কেনার ব্যাপারে আগ্রহী স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। সে আলোচনা অবশ্য এখনো খুব বেশি ডালপালা মেলেনি। এদিকে ভবিষ্যৎ নিয়ে ধোঁয়াশার মধ্যেই পরোক্ষভাবে বড় বার্তা দিয়েছেন নুনিয়েজ। প্রোফাইল ছবি এবং ক্লাব যোগ দেওয়ার সময়ের একটি ছবি ছাড়া নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে লিভারপুল–সংক্রান্ত সব ছবি মুছে দিয়েছেন তিনি।
নুনিয়েজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘুরে দেখা গেছে, সেখানে নিজের ব্যক্তিগত জীবনের ছবির পাশাপাশি উরুগুয়ের জার্সি পরা বিভিন্ন মুহূর্তের ছবি রাখা আছে। কিন্তু লিভারপুলের জার্সি পরা একটি ছবিও নেই। ইনস্টাগ্রাম থেকে নিয়ে লিভারপুল–সংক্রান্ত ছবি সরিয়ে ফেলার খবর সামনে আসার পর এখন শুরু হয়েছে নানা জল্পনা। তবে কি মৌসুম শেষে নুনিয়েজ সত্যিই ক্লাব ছাড়তে যাচ্ছেন?
আনুষ্ঠানিক কোনো ঘোষণা না এলেও অনেকেই এ ঘটনাকে বড় ধরনের বার্তা হিসেবেই দেখছেন। লিভারপুল সমর্থকদের অনেকের ধারণা, এর মধ্য দিয়ে নুনিয়েজ হয়তো ক্লাব ছাড়ার বার্তাই দিয়েছেন। তবে এটি আসলেই নুনিয়েজের লিভারপুল ছাড়ার বার্তা নাকি অন্য কিছু, তা জানতে আরও কিছু সময় অপেক্ষা করতে হবে।
লিভারপুলের হয়ে সর্বশেষ দুই ম্যাচে বদলি হিসেবে মাঠে নেমেছেন নুনিয়েজ। সব প্রতিযোগিতা মিলিয়ে ১১ ম্যাচে তিনি গোল করেছেন মাত্র একটি। আর সব মিলিয়ে লিভারপুলের হয়ে এ মৌসুমে ৫২ ম্যাচে নুনিয়েজের গোল ১৮টি।
২০২২ সালে ৮৫ মিলিয়ন পাউন্ডে বেনফিকা থেকে লিভারপুলে আসেন নুনিয়েজ। লিভারপুলের সঙ্গে তাঁর ২০২৮ সাল পর্যন্ত চুক্তি আছে। তাঁকে দিয়েই মূলত প্রকৃত গোল স্কোরার অভাব দূর করতে চেয়েছে লিভারপুল, যদিও এখন পর্যন্ত প্রত্যাশার সামান্যই পূরণ করতে পেরেছেন ২৪ বছর বয়সী এ স্ট্রাইকার।















সর্বশেষ সংবাদ
অধ্যাপক মোঃ ইউনুস ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ
বরুড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বিদায় ও বরণ অনুষ্ঠান
‘বিদেশ দক্ষ জনশক্তি পাঠাতে দেশভিত্তিক প্রশিক্ষণ দেওয়া হবে’
প্রাথমিকের ম্যানেজিং কমিটি গঠনে এমপিদের পরামর্শ অবৈধ: হাইকোর্ট
ঈদে মসলার দাম বাড়ানোর সুযোগ নেই: ভোক্তা ডিজি
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
আনার হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন এক কসাই
কৃতী সন্তানদের ভালোভাবে সম্মান করতে হবে
সাবেক আইজিপি, সেনাপ্রধান, কাউকে বাঁচাতে যাবে না সরকার: কাদের
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহতের ঘটনায় রিল্যাক্স পরিবহনের চালক গ্রেফতার
বাজারে নতুন চমক নিয়ে হাজির বাজাজ
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft