রোববার ৫ মে ২০২৪
২২ বৈশাখ ১৪৩১
আবুধাবিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কুমিল্লার যুবক নিহত
সৌরভ মাহমুদ হারুন
প্রকাশ: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ৯:০২ পিএম |

আবুধাবিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কুমিল্লার যুবক নিহতআবুধাবিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি নিহত ও তিন জন আহত হয়েছেন। গতকাল সোমবার (২২ এপ্রিল) আবুধাবি সিটিতে এ দুর্ঘটনা সংগঠিত হয়। এতে ঘটনাস্থলে মারা যান আবুধাবি প্রবাসী মুহাম্মদ আবু সাইয়্যিদ (২৬)।
যে আশা স্বপ্ন নিয়ে আরব আমিরাতে এসেছেন সে স্বপ্নের খবর দিয়ে ২৯ এপ্রিল লাশ দেশে যাচ্ছে বলে জানান তার কোম্পানির মালিক মুহাম্মদ সরোয়ার হোসেন।  সরোবর হোসেন বলেন সে আবুধাবির শিল্প নগরী মোছাফ্ফার লেবার ক্যাম্পে থাকতেন। সেদিন বন্ধুদের সাথে গভীর রাতে সিটিতে ঘুরতে যায়, সেখান থেকে ফেরার পথে ড্রাইভার ওভার স্পিড গাড়ি চালানোর কারণে দুর্ঘটনার শিকার হয়।  ড্রাইভারকে পুলিশ গ্রেফতার করেছে বলেও জানান তিনি।
এ বিষয়ে আবুধাবি দূতাবাসের লেবার কাউন্সিলর হাজরা সাব্বির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন অত্যন্ত দুঃখজনক ঘটনা এবং ইতিমধ্যে আমরা তার বাংলাদেশি মালিকানাধীন কোম্পানির সাথে কথা বলে লাশ দ্রুত দেশে পাঠানোর সমস্ত প্রক্রিয়া সম্পন্ন করে তার স্বজনদের হাতে ছাড়পত্র দিয়ে দিয়েছি।
কুমিল্লা বুড়িচং উপজেলার ময়নামতি বাজারস্থ বদুপাড়ার মুহাম্মদ হানিফের দুই ছেলে এক মেয়ের মধ্যে নিহত আবু সাইয়্যিদ সকলের ছোট। অবিবাহিত আবু সাইয়্যিদ গত আড়াই বছর আগে আমিরাতে এসেছিলেন বলে জানান তার স্বজনরা। এসময় তারা নিহতের পরিবারের জন্য সরকারের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য কোম্পানির পক্ষ থেকে টিকেটের খরচের পাশাপাশি বেতনের বকেয়া টাকা আবু সাইয়্যিদ এর পিতার কাছে দেশে পাঠিয়েছেন বলেও জানান কোম্পানির স্পনসর মুহাম্মদ সরোয়ার হোসেন।












সর্বশেষ সংবাদ
‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’
সাংবাদিক জাহিদ হাসানের বাবার ইন্তেকাল
‘হানি ট্র্যাপিং’ করে প্রায় ৩০ লাখ টাকা আদায়
ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৫
‘৬৩ বছরের ইতিহাসে দেশে সর্বোচ্চ লবণ উৎপাদন’
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সফিক শিকদার আওয়ামী লীগের জন্য কিছুই করেননি
হানি ট্র্যাপিং করে প্রায় ৩০ লাখ টাকা চাঁদা আদায়, ৭ প্রতারক গ্রেপ্তার
লালমাইয়ে প্রবাসীর বাড়ির কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা
উপজেলা নির্বাচনে নাঙ্গলকোটে আনারস ও চশমা'র পথসভায় জনতার ঢল
চান্দিনায় 'খামারি' মোবাইল অ্যাপ ও বঙ্গবন্ধু ধান ১০০ নিয়ে মাঠ দিবস
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft