শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
কুমিল্লায় প্রথম ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন
প্রকাশ: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১:৫৭ এএম আপডেট: ২৪.০৪.২০২৪ ৩:৩৪ পিএম |

 কুমিল্লায় প্রথম ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন নিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় প্রথম ধাপে চার উপজেলা নির্বাচনের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। দুপুরে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় নির্বাচনী আচরণ বিধি নিয়ে বিভিন্ন দিক নির্দেশনা দেন, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দুলাল তালুকদার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সৈয়দ সামছুল তাবরেজ, অতিরিক্ত পুলিশ সুপার মুহিতুল ইসলাম। প্রার্থীদের হাতে প্রতীক তুলেদেন, সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. মুনির হোসাইন খান। চার উপজেলায় মোট ১৪ জন চেয়ারম্যান প্রার্থী, ভাইস চেয়ারম্যান ১২ ও মহিলা ভাইস চেয়ারম্যান ১১জন প্রতিদ্বন্দ্বীতা করছেন।
উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের নির্বাচনে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বদ্ধী প্রার্থীরা প্রতীক পেয়ে প্রচারণায় নেমে পড়েছেন। নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ বিরাজ করছে।
নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচনে ১০জন প্রার্থী প্রতিদ্বদ্ধীতা করছেন। এরা হলেন, চেয়ারম্যান পদে নাজমুল হাছান বাছির ভূঁইয়া (দোয়াত কলম), মো. ইউছুফ ভূঁইয়া (আনারস) ও মো, মাজহারুল ইসলাম (কাপ পিরিচ)।
ভাইস চেয়ারম্যান পদে মোহাম্মদ তৌহিদুর রহমান (তালা), মো.আবদুর রাজ্জাক (চশমা), মো. তৌহিদুর রহমান মজুমদার (বই), মো. সোহাগ (পালকি) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোসাঃ কুলসুম আক্তার (হাঁস), তাহরিনা আক্তার (ফুটবল) ও হাজেরা বেগম (কলস)।
আগামী ৮ মে এ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এখানে ভোটার সংখ্যা ৩ লাখ ৩৫ হাজার ৭৪১জন। এরমধ্য পুরুষ ভোটার ১ লাখ ৭৩ হাজার ২৯০ জন ও মহিলা ভোটার ১ লাখ ৬২ হাজার ৪শত ৫০ জন এবং হিজরা ভোটার ১জন। ১১৪টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।















সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft