শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
ব্রাহ্মণপাড়ায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার
প্রকাশ: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ১২:৪৪ এএম |

  ব্রাহ্মণপাড়ায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার
ইসমাইল নয়ন।। কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই ইউনিয়নে যৌতক লোভী স্বামীর বিরোদ্ধে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী মোঃ সুমন (৪৫) কে গ্রেফতার করেছে ব্রাহ্মণপাড়া থানাপুলিশ । এ বিষয়ে নিহতের মা ঝরনা বেগম ২১ এপ্রিল ব্রাহ্মণপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ১৮ বছর পূর্বে শিদলাই ইউনিয়নের লাড়ুচৌ গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে মোঃ সুমন (৪৫) এর সাথে কসবা থানার সৈয়দাবাদ গ্রামের শিউলি আক্তার (৩৫) এর সাথে পারিবারিকভাবে বিবাহ হয়। বিয়ের পর থেকে স্ত্রী শিউলি আক্তারের সাথে স্বামী সুমন এর যৌতকসহ নানা বিষয় নিয়ে পারিবারিকভাবে কলহ লেগে থাকতো। এছাড়া বিবাদী সুমন বিয়ের পর থেকে যৌতুকের জন্য শিউলি আক্তারের কাছে নানাভাবে চাপ সৃষ্টি করতো। গত ২ মাস পূর্বে শিউলি আক্তার তার বাবার বাড়ি থেকে ৮০ হাজার টাকা এনে স্বামী সুমনের জন্য একটি ষাড় গরু কিনে দেয়। এতেও সুমন ক্ষান্ত হয়নি। এরই ধারাবাহিকতায় গত ১৯ এপ্রিল শুক্রবার রাতে স্বামী সুমন তার স্ত্রীর উপর টাকার জন্য অনেক অত্যাচার করে। পরেরদিন সুমন তার স্ত্রীর বাড়িতে জানায় শিউলি আক্তারের জ্বর হয়েছে। শিউলি আক্তারের মা তাদের বাড়িতে গিয়ে মেয়েকে না দেখে খুঁজাখুজির এক পর্যায়ে সুমনের বাড়ির পশ্চিম পাশে মাজু মিয়ার ডোবার মধ্যে শিউলি আক্তারকে ওড়না দিয়ে দুই পা বাধা মৃত অবস্থায় উদ্ধার করে। পরে ব্রাহ্মণপাড়া থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ বিষয়ে নিহত শিউলি আক্তারের মা ঝরনা বেগম (৪৮) থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এবিষয়ে ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ডুবা থেকে নিহতের লাস উদ্ধার করে শোরতহাল শেষে কুমেক হাসপাতালে প্রেরণ করেছি। এবং অভিযান চালিয়ে ঘাতক স্বামীকে গ্রেফতার করি।     














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft