শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
প্রথম ধাপে উপজেলা নির্বাচনের প্রার্থীদের যাচাই-বাছাই সম্পন্ন
কুমিল্লার চার উপজেলায় বাদ পড়েছেন দুজন
তানভীর দিপু:
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ১:২০ এএম |



 কুমিল্লার চার উপজেলায় বাদ পড়েছেন দুজন
প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে কুমিল্লা ৪টি উপজেলার ৪০জন প্রার্থীর মধ্যে যাচাই-বাছাইয়ে বাদ পরেছেন ২ জন ভাইস চেয়ারম্যান প্রার্থী। মঙ্গলবার সকালে কুমিল্লা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এ যাচাই-বাছাই অনুষ্ঠিত হয়। আগামী ৮ মে কুমিল্লার নাঙ্গলকোট, মেঘনা, লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ২২ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ও ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ ও ৮ মে বুধবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবার দলীয় প্রতিক না থাকায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছে আওয়ামী লীগ বিএনপি সহ অন্যান্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।
কুমিল্লা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ মনির হোসেন খান জানান, যাচাই-বাছাইয়ে দুইজন ভাইস চেয়ারম্যান প্রার্থী বাদ পড়েছেন। এর মধ্যে একজন নারী ও একজন পুরুষ। তারা নির্ধারিত সময়ের মধ্যে তা ঠিক ফিরে পেতে আবেদন করতে পারেন।
এদিকে কুমিল্লার প্রতিটি উপজেলায় আওয়ামী লীগের সমর্থিত একাধিক প্রার্থী রয়েছে। এছাড়া দলীয় প্রতীক না থাকায় বিএনপি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ নির্বাচনে অংশগ্রহণ করছেন।
কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলার থেকে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান চৌধুরী জানান, জাতীয় সংসদ নির্বাচনের মতই উপজেলা নির্বাচন ও সুষ্ঠু হবে। যারাই নির্বাচনে অংশগ্রহণ করবেন তারা সমানভাবে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করার সুযোগ পাবেন। আশা করি নির্বাচন সুষ্ঠু এবং প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ হবে।
নাঙ্গলকোট উপজেলা থেকে চেয়ারম্যান প্রার্থী বিএনপির সাবেক নেতা মাজহারুল ইসলাম জানিয়েছেন, দলীয় প্রতীক না থাকায় স্বতন্ত্র হিসেবে বিএনপির নেতৃবৃন্দ প্রার্থীতা করছেন। আমি বিএনপি করলেও আমার কোন পদবী নেই। সাধারণ মানুষ আমাদের ভোট দিয়ে জয়ী করবেন।













সর্বশেষ সংবাদ
আগামী তিন দিন ৯টা থেকে ৩টা সরকারি অফিস
কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক কেন হেফাজতে, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft